যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় ২ ভারতীয় শিক্ষার্থী নিহত

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৬ এএম, ২৩ এপ্রিল ২০২৪
ছবি সংগৃহীত

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় দুই ভারতীয় শিক্ষার্থী নিহত হয়েছেন। উচ্চশিক্ষার জন্য তারা ভারতের তেলেঙ্গানা থেকে যুক্তরাষ্ট্রে পাড়ি দেন। স্থানীয় সময় শনিবার রাতে অ্যারিজোনা অঙ্গরাজ্যে এক দুর্ঘটনায় তারা প্রাণ হারান। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

নিহতদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, স্থানীয় সময় শনিবার রাতে পেওরিয়া এলাকায় তাদের গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। নিভেস মুক্কা এবং গৌতম কুমার পারসি উভয়ের বয়স ১৯ বছর।

নিভেশ করিমনগর জেলার হুজুরাবাদ শহরের বাসিন্দা ছিলেন। অপরদিকে গৌতম কুমার ছিলেন জানগাঁও জেলার ঘনপুর স্টেশনের বাসিন্দা। দুজনেই অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করছিলেন।

বিশ্ববিদ্যালয়ে থেকে ক্লাস শেষে তারা তাদের বন্ধুদের নিয়ে বাড়ি ফিরছিলেন। এমন সময় বিপরীত দিক থেকে আসা একটি গাড়ি তাদের গাড়িকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই নিভেশ ও গৌতম প্রাণ হারান। এছাড়া দুর্ঘটনার শিকার উভয় গাড়ির চালক আহত হয়েছেন।

আরও পড়ুন:

নিভেশের বাবা-মা দুজনই চিকিৎসক। ওই দুজনের মরদেহ দেশে ফিরিয়ে আনতে ভারত সরকারের কাছে সহায়তার আবেদন জানিয়েছে ওই দুই শিক্ষার্থীর পরিবারের সদস্যরা।

টিটিএন

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।