বিরিয়ানিতে লেগ পিস না থাকায় বিয়েবাড়িতে মারামারি, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ২৫ জুন ২০২৪
প্রতীকী ছবি

বিয়েবাড়িতে হৈ-হট্টগোল নতুন কিছু নয়। খাওয়া-দাওয়া নিয়ে বিবাদের কথাও শোনা যায় প্রায়ই। কিন্তু বিরিয়ানিতে মুরগির লেগ পিস না পেয়ে মারামারির দৃশ্য রোজ রোজ দেখতে পাবেন না। সম্প্রতি এমনই কাণ্ড হয়েছে ভারতের উত্তর প্রদেশে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে জানা যায়, রাজ্যের বারেলি শহরে চলছিল ওই বিয়ের অনুষ্ঠান। হঠাৎ বরপক্ষের লোকজন খেয়াল করে, তাদের পরিবেশন করা বিরিয়ানিতে মুরগির লেগ পিস নেই।

আরও পড়ুন>>

এ নিয়ে তর্ক-বিতর্ক একপর্যায়ে রূপ নেয় হাতাহাতিতে। শুরু হয় চেয়ার ছোড়াছুড়ি।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, বিয়েরবাড়িতে অতিথিরা একে অপরকে এলোপাতাড়ি লাথি, ঘুসি মারছেন, কেউ কেউ ছুড়ে মারছেন চেয়ার। এমনকি বর নিজেও এই মারামারিতে যোগ দিয়েছেন।

আরও পড়ুন>>

মারামারির এই দৃশ্য ভিডিও করেন ঘটনাস্থলে উপস্থিত এক ব্যক্তি। পরে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ঝড়ের বেগে ভাইরাল হয় সেটি।

তবে তুমুল মারামারি হলেও এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশের কাছে কোনো অভিযোগ দায়ের হয়নি। পুলিশ জানিয়েছে, তারা ঘটনা সম্পর্কে অবগত। অভিযোগ করা হলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।