বিয়ের মঞ্চে বউকে চুমু, বরপক্ষকে পেটালো কনের পরিবার

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৭ পিএম, ২৩ মে ২০২৪
ফাইল ছবি। এএফপি

বিয়ের মঞ্চে বউকে চুমু দিয়েছেন বর। আর তা নিয়েই তুলকালাম পড়ে গেছে গোটা বাড়িতে। বাগবিতণ্ডার পর লাঠিসোঁটা নিয়ে বরপক্ষকে পিটিয়েছে কনের পরিবার। তাতে আহত হয়েছেন বরের বাবাসহ বেশ কয়েকজন। সম্প্রতি ভারতের উত্তর প্রদেশে ঘটেছে এ ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে জানা যায়, গত সোমবার (২০ মে) হাপুরের অশোক নগরে রীতিমতো রণক্ষেত্রে পরিণত হয়েছিল ওই বিয়েবাড়ি। মালাবদল অনুষ্ঠানের সময় বর কনেকে চুমু দেওয়া নিয়ে শুরু হয়েছিল এই গণ্ডগোল।

আরও পড়ুন>>

পুলিশ জানায়, সোমবার রাতে একসঙ্গে নিজের দুই মেয়ের বিয়ের আয়োজন করেছিলেন কনের বাবা। প্রথম মেয়ের বিয়ের অনুষ্ঠান নির্বিঘ্নেই সম্পন্ন হয়। কিন্তু বিপত্তি বাধে দ্বিতীয় মেয়ের বিয়ের সময়।

কনেপক্ষের অভিযোগ, মালাবদলের মঞ্চে জোর করে কনেকে চুমু দিয়েছেন বর। তবে বরের দাবি, কনেই তাকে চুমু দিতে অনুরোধ করেছিলেন।

এ নিয়ে দুপক্ষের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে লাঠিসোঁটা নিয়ে মঞ্চে ওঠে বরপক্ষের ওপর হামলা চালায় কনের পরিবার। এতে বরের বাবাসহ অন্তত ছয়জন আহত হন।

আরও পড়ুন>>

পরিস্থিতি নিয়ন্ত্রণে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে দুইপক্ষের সাতজনকে আটক করে নিয়ে যায়। আর আহতদের পাঠানো হয় স্থানীয় হাসপাতালে।

হাপুর থানার জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা রাজকুমার আগরওয়াল বলেন, এখন পর্যন্ত এই ঘটনায় কোনো পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।