এফএমসিজি এইচআর সোসাইটির প্রতিষ্ঠাবার্ষিকী

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:২১ পিএম, ২২ জুলাই ২০১৯

গত ১৯ জুলাই অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ এফএমসিজি এইচআর সোসাইটির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী। কবিতা, গান, আড্ডা, র‍্যাফেল ড্রসহ নানা পর্বে সাজানো প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয় রাজধানীর ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে।

এতে সোসাইটির সদস্যরা সপরিবারে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে শিশু ও অতিথিসহ সদস্যরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন এবং লাইভ কনসার্ট উপভোগ করেন। এতে গান পরিবেশন করেন সোসাইটির আজীবন সদস্য মীর জাহাঙ্গীর নবী এবং সাধারণ সম্পাদক তাবছির রাজিব। আবৃত্তি করেন কাইয়ুম ইসলাম সোহেল এবং তার স্ত্রী সানজিদা আক্তার রোমানা। অনুষ্ঠান শেষে র‍্যাফেল ড্রতে প্রথম পুরস্কার ছিল ৩২ ইঞ্চি এলইডি রঙিন টেলিভিশন।

hr

সোসাইটির বিভিন্ন কার্যক্রম এবং দিকনির্দেশনা তুলে ধরেন সোসাইটির উপদেষ্টা মানজুর হোসাইন জমাদ্দার, শিবলি হোসাইন আহমেদ, সাধারণ সম্পাদক তাবছির রাজিব, সহ-সভাপতি রেজাউল হোসেন, ট্রেজারার মানিক চক্রবর্তী এবং নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

প্রধান অতিথি ছিলেন সোসাইটির প্রধান উপদেষ্টা এম. সাব্বির আলী। সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি রাশেদুল হাসনাত। সঞ্চালনায় ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক কাইয়ুম ইসলাম সোহেল এবং সাদিয়া আমরিন মুমু। সার্বিক দায়িত্বে ছিলেন প্রোগ্রাম কমিটির কনভেনর এবং নির্বাহী সদস্য মো. আলী মর্ত্তুজা।

hr

অনুষ্ঠানের বেভারেজ পার্টনার ছিল ট্রান্সকম বেভারেজ লিমিটেড। স্ন্যাকস পার্টনার ছিল প্রাণ গ্রুপ এবং পারফেট্টি ভ্যান মেলে বাংলাদেশ লিমিটেড। স্ট্রাটেজিক পার্টনার ছিল ইউনাইটেড ইউনিভার্সিটি। মিডিয়া পার্টনার ছিল অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম।

এসইউ/জেআইএম

আপনার মতামত লিখুন :