৫৬৪ জন অফিসার নিয়োগ পাচ্ছেন ৩ ব্যাংকে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:২৮ পিএম, ২৩ মে ২০২০

সোনালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ কৃষি ব্যাংক এবং বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে ‘অফিসার (ক্যাশ)’ পদে নিয়োগ পাচ্ছেন ৫৬৪ জন। সম্প্রতি এ নিয়োগের ফল প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

জানা যায়, সোনালী ব্যাংক লিমিটেডে ৪৬৫ জন, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৯৩ জন এবং বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডে ০৬ জনসহ মোট ৫৬৪ জনকে নিয়োগের জন্য নির্বাচিত করা হয়।

সূত্র জানায়, তিন ব্যাংকে সমন্বিতভাবে অফিসার (ক্যাশ) পদে দ্বিতীয় পর্যায়ে নিয়োগের লিখিত পরীক্ষা ২০১৮ সালের ১৬ নভেম্বর অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা নেওয়া হয় ২০১৯ সালের ১৭ ফেব্রুয়ারি থেকে ১৬ এপ্রিল পর্যন্ত।

প্রিলিমিনারি, লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মেধা তালিকা এবং প্রার্থীদের পছন্দের ক্রমের ভিত্তিতে প্রাথমিকভাবে নির্বাচিতদের তালিকা করা হয়েছে। নিয়োগসংক্রান্ত পরবর্তী কার্যক্রম সংশ্লিষ্ট ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে পরিচালিত হবে।

নিয়োগপ্রাপ্তরা হলেন

এসইউ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]