২০ জন সিইওকে নিয়ে ‘থিংক লাইক সিইওস’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ১৭ জুলাই ২০২১

দেশের ২০ জন সিইওর মন্তব্য ও পরামর্শ নিয়ে প্রকাশিত হচ্ছে তাজদীন হাসান এবং শুভাশীষ রায়ের লেখা ‘থিংক লাইক সিইওস’। বইটিতে দেশের ২০টি প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তার সাক্ষাৎকার এবং মন্তব্য প্রকাশ করা হয়েছে।

একজন প্রধান নির্বাহী কর্মকর্তার প্রতিষ্ঠান পরিচালনা ও নেতৃত্বের কৌশল, নতুন আইডিয়া তৈরি ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়েছে বইটিতে।

যাদের নিয়ে বইটি লেখা হয়েছে; তাদের মধ্যে অন্যতম বিএটি বাংলাদেশের সিইও শেহজাদ মুনিম, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সিইও নাসের এজাজ বিজয়, আইপিডিসি ফ্যাইনান্সের ম্যানেজিং ডিরেক্টর মমিনুল ইসলাম, নগদের ম্যানেজিং ডিরেক্টর তানভির মিশুক, রবির সিইও মাহতাব আহমেদ, গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান, স্বপ্নের সিইও সাব্বির নাসির।

বইটির লেখক তাজদীন হাসান ২০২০ সালে এশিয়ার বর্ষসেরা যুব মার্কেটিয়ার হিসেবে স্বীকৃতি পান। মার্কিন স্টেট ডিপার্টমেন্টে মর্যাদাপূর্ণ আইভিএলপি এক্সচেঞ্জ প্রোগ্রামের সদস্য হিসেবে নিযুক্ত আছেন। এ ছাড়া ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডস-২০২০’ অর্জন করেছেন। আরেকজন লেখক হলেন ডেইলি স্টারের ব্যবসা বিভাগের প্রধান শুভাশীষ রায়।

ডেইলি স্টার বুকস থেকে প্রকাশিত ‘থিংক লাইক সিইওস’ বইটি অনলাইন বুকশপ রকমারি ডটকম থেকে প্রি অর্ডার করা যাবে।

এসইউ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]