পুলিশের ওপর হামলা : যুবলীগ নেতার বিরুদ্ধে প্রতিবেদন ২০ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৯ পিএম, ২৯ জুলাই ২০২০
ভুক্তভোগী পুলিশ সার্জেন্ট মো. আল ফরহাদ মোল্লা ও পল্লবী থানা যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা

মাস্ক পরতে বলায় পুলিশের ওপর হামলার ঘটনায় রাজধানীর পল্লবী থানা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জুয়েল রানার বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২০ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম দিদার হোসেন মামলার এজাহার গ্রহণ করে এ দিন ধার্য করেন।

বুধবার (২৯ জুলাই) পল্লবী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ সেলিম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (২৮ জুলাই) মামলার এজাহারটি আদালতে আসে। বিচারক সেদিনই মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য ২০ সেপ্টেম্বর দিন ধার্য করেন।

এর আগে সোমবার রাতে সরকারি কাজে বাধা ও চুরির অভিযোগ তুলে পল্লবী থানায় মামলাটি করেন ট্রাফিক সার্জেন্ট মো. আল ফরহাদ মোল্লা। মামলার অভিযোগে বলা হয়, ‘যুবলীগ নেতা জুয়েল রানাকে মাস্ক পরতে বলায় তিনি তার (ট্রাফিক সার্জেন্ট) ওপর হামলা চালান এবং শরীরে সংযুক্ত ক্যামেরা কেড়ে নেন। জুয়েল নিজের পকেট থেকে পিস্তল বের করেও সার্জেন্টের দিকে তেড়ে আসেন।’

পল্লবী থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল মা’বুদ জাগো নিউজকে বলেন, সোমবার রাতেই মামলাটি নথিভুক্ত করা হয়। মামলায় সরকারি কাজে বাধা ও চুরির অভিযোগ করা হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। তবে তিনি পলাতক। তাকে গ্রেফতারে সব ধরনের প্রচেষ্টা চালাচ্ছে থানা পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত যুবলীগ নেতা জুয়েল ধর্ষণসহ আরও বেশ কয়েকটি মামলার আসামি।

জেএ/এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]