সেভেন স্টার গ্রুপের সদস্য পরিচয়ে চাঁদাবাজি, দুজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ১৬ জানুয়ারি ২০২১

রাজধানীর শীর্ষ সন্ত্রাসী সেভেন স্টার গ্রুপের সদস্য পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার দুই আসামির দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তারা হলেন- বেল্লাল খান ও রাকিব খান টিটুল।

শনিবার (১৬ জানুয়ারি) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা আসামি বেল্লাল খান ও রাকিব খান টিটুলের সাতদিন করে রিমান্ডে নেয়ার আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার তাদের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়া মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে গ্রেফতার চার আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন। এ সময় আসামি পক্ষের আইনজীবীরা জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া আসামিরা হলেন- মো. আ. হান্নান, মো. দেলোয়ার হোসেন, মো. সোহাগ ও মো. খোরশেদ আলম।

গত বৃহস্পতিবার অভিযান চালিয়ে রাজধানীর যাত্রাবাড়ী, মতিঝিল, তুরাগ ও পল্টন থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে চাঁদাবাজির কাজে ব্যবহৃত মোবাইল ফোন, সিমকার্ড ও নথিপত্র উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় চাঁদাবাজির অভিযোগে মামলা করা হয়।

জেএ/এআরএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।