২০০০ কোটি টাকা পাচার : ফরিদপুরের সেই ২ চেয়ারম্যানের জামিন মেলেনি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৫ পিএম, ২৭ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

দুই হাজার কোটি টাকা পাচারের অভিযোগে করা মামলায় ফরিদপুরের দুই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

তারা হলেন— ফরিদপুরের কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত ফকির ও ইসান গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু।

বুধবার (২৭ জানুয়ারি) ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লার আদালতে তাদের পক্ষে আইনজীবীরা জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন।

এর আগে ১৯ জানুয়ারি ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েসের আদালতে তারা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, ফরিদপুর শহর আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। সেখানে বেলায়েত ফকির ও শহিদুল ইসলাম মজনুর জড়িত থাকার বিষয়টা উঠে আসে। এরপর তারা হাইকোর্ট থেকে চার সপ্তাহের আগাম জামিন নেন।

জেএ/এএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]