একটুতেই ব্রেকআপ? এই বিষয়গুলো খেয়াল রাখুন

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১১:৫৪ এএম, ২০ আগস্ট ২০১৯

ছেলেটি বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে ভীষণ পছন্দ করে। হৈ-হুল্লোড়, আড্ডা, গান এসব তাকে টানে ভীষণ। তাই মেয়েটি ব্রেকআপ করে দিয়ে চলে গেল। এদিকে আরেক মেয়ের শখ হলো ছবি তোলা। প্রায়ই সেজেগুজে নানারকম ছবি তুলতে পছন্দ করে সে। আর একারণেই ছেলেটি ব্রেকআপ করে চলে গেল। অবাক হলেও সত্যি, এমন তুচ্ছ সব কারণেও ব্রেকআপ হচ্ছে আজকাল। অপরপক্ষ এভাবে হুটহাট ব্রেকআপ করতে চাইলে ঘাবড়ে না গিয়ে সতর্ক থাকুন-

সম্পর্ক শুরু হলেই যে তা শেষপর্যন্ত টিকে যায় এমনটা কিন্তু নয়। কারণ মানসিক সম্পর্কটা সবার সঙ্গে ম্যাচ নাও করতে পারে। এক্ষেত্রে ব্রেকআপ করতে চেয়ে অপরপক্ষ বুদ্ধিহীন অযুহাত দেখালে ঘাবড়ে যাবেন না। বরং আপনিই জানিয়ে দিন এমন গুরুত্বহীন সম্পর্ক আপনি এগিয়ে নিতে চান না।

Breakup

অপরপক্ষ যদি বলে সে আপনাকে ভালোবাসে, কিন্তু সারাজীবন শুধু আপনার বন্ধু হয়েই থাকতে চায়, তাহলে অবশ্যই গোলমাল আছে। সেক্ষেত্রে সে যখন খুশি যা হোক একটা অজুহাত দেখিয়ে সম্পর্ক ভেঙে দিতে পারে। প্রতিটা দিন এইরকম অনিশ্চয়তার মধ্যে না কাটিয়ে সরাসরি সম্পর্ক ভেঙে দিয়ে বেরিয়ে আসুন।

Breakup

শত আঘাত সয়েও রয়ে যাওয়ার মধ্যে কোনো কৃতিত্ব নেই। আপনার যদি আত্মসম্মান না থাকে তবে অন্য কেউও সম্মান দেবে না। যে আপনাকে সত্যিই ভালোবাসে সে আর যাই করুক আপনাকে আঘাত দেবে না। তাই প্রতিদিন শারীরিক বা মানসিক আঘাত পেতে থাকলে আর দেরি না করে ব্রেকআপ করে দিন

Breakup

ব্রেকআপ করার সময় অনেকেই বলেন, ‘আমার চেয়ে অনেক বেশি যোগ্য কাউকে তুমি পেয়ে যাবে।’ এই কথার একটাই অর্থ, তিনি ইতিমধ্যেই অনেক ভালো কাউকে পেয়ে গেছেন। আপনিও মনের মতো সঙ্গী খুঁজে নিয়ে প্রাক্তনকে বুঝিয়ে দিন এতদিনে সত্যিই আপনি যোগ্য সঙ্গী পেয়েছেন।

এইচএন/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]