সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে স্যান্ডার্সের জন্মদিন

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২২

ফ্রাইড চিকেন শুনলেই খাদ্যপ্রেমীদের কল্পনা জগতে কেএফসি নামটি চলে আসে। ব্র্যান্ডটির কর্ণধার কর্নেল হারল্যান্ড স্যান্ডার্সের হাত ধরেই ফ্রাইড চিকেনের যাত্রা শুরু। অনেক বছর পার হয়ে গেলেও কর্নেল স্যান্ডার্সের ১১টি সিক্রেট উপাদানে তৈরি ফ্রাইড চিকেন এখনো পছন্দের শীর্ষে।

গত ৯ সেপ্টেম্বর ছিল কর্নেলের জন্মদিন। এবার কেন্টাকি কিং ১৩২তম বছরে পদার্পণ করলেন। দিনটিকে স্মরণীয় করে রাখতে কেএফ্সি বাংলাদেশ দিনব্যাপী নানা আয়োজন করে।

কর্নেল স্যান্ডার্স সুবিধাবঞ্চিত শিশুদের আপ্যায়ন করতে পছন্দ করতেন। তারই সূত্র ধরে জন্মদিনের এ সুন্দর আয়োজনে কেএফ্সি তাদের মিরপুর ১১ স্টোরে আমন্ত্রণ জানায় মজার ইশকুলের সুবিধাবঞ্চিত পথশিশুদের। শিশুদের নিয়ে কেক কাটেন ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা ও কেএফ্সির অন্যান্য কর্মকর্তা।

কেএফ্সির মজাদার সিগনেচার আইটেমগুলোর পরিবেশন আমন্ত্রিত বাচ্চাদের আনন্দ আরও বাড়িয়ে তোলে। শিশুদের এ আনন্দ কয়েকগুণ বাড়িয়ে তুলতে আমন্ত্রণ জানানো হয় ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটর শুভাশীষ ভৌমিককে।

তিনি ছেলে ঋতুরাজকে সঙ্গে নিয়ে তিনি সুবিধাবঞ্চিত শিশুদের সুন্দর সময় উপহার দেন। এমনকি কাস্টমারদের মধ্যে যাদের জন্মদিন ৯ সেপ্টেম্বর, তাদের জন্য ছিল দিনব্যাপী কর্নেলের পক্ষ থেকে বার্থডে ট্রিট।

ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, ‘কর্নেল স্যান্ডার্স রেস্টুরেন্ট জগতে একটি অনুপ্রেরণার নাম। যা ফ্রাইড চিকেনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। আমরা তার মূল্যবোধ অনুসরণ করার চেষ্টা করি। ব্যবসায়িক কার্যক্রমে তার নীতি সঙ্গে নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করি।’

এসইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।