শরতের স্নিগ্ধতায় সারা’র পূজা সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৫ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২৩

শ্রাবণের শেষে নতুনভাবে সেজেছে নৈসর্গিক সৌন্দর্যে পরিপূর্ণ ঋতু শরৎ। আকাশের বুকে শুভ্র মেঘের উড়ে বেড়ানো কিংবা মেঘ-রোদের লুকোচুরি খেলায় মত্ত প্রকৃতিতে আগমন ঘটেছে শারদীয় দুর্গাপূজা।

পূজার পোশাকে শরতের স্নিগ্ধতা ফুটিয়ে তুলতে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে দুর্গাপূজা সংগ্রহ।

আরও পড়ুন: ফেসিয়ালের নতুন প্রযুক্তি এনেছে ‘বায়োজিন’

দেশীয় ঐতিহ্য, সংস্কৃতি ও নিত্যনতুন ট্রেন্ডি ডিজাইনের মিশেলে পোশাকে অনন্য মাত্রা যোগ করেছে ‘সারা’র পূজা কালেকশন।

‘সারা’র পূজার কালেকশনে এবারের থিম হচ্ছে মান্ডালা আর্ট। ডিজাইনের ক্ষেত্রে উৎসব, ঋতু, সময়, ক্রেতার বয়স ও ক্রয় ক্ষমতা প্রাধান্য দেওয়া হয়েছে।

সুতি, ভিসকস, জর্জেট, সিল্ক ইত্যাদি কাপড়ের তৈরি ‘সারা’র পোশাকগুলো বিভিন্ন সাইজে পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: ধূমপান ছাড়ার পরপরই শরীরে যা ঘটে

থিমের সঙ্গে মিল রেখে ডিজাইন, পোশাকের প্যাটার্ন ও মোটিফের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে বিভিন্ন চক্রে আঁকা শিল্প। রং হিসেবে বেশিরভাগই সাদা, লাল, কমলা, রয়্যাল ব্লু, কালো ও আরও বিভিন্ন ধরণের রং প্রাধান্য পেয়েছে।

এবছর ‘সারা’র পূজা কালেকশনে নারীদের জন্য থাকছে কুর্তি, ফ্যাশন টপস, থ্রিপিস, সিঙ্গেল পিস, কাফতান এবং শাড়ি। এছাড়া পার্টি ওয়্যার, এক্সক্লুসিভ প্রিন্টেড শাড়ি, প্রিন্টেড থ্রিপিস, ফ্যাশন টপস ও প্রিন্টেড কাফতান থাকছে।

পুরুষদের জন্য ‘সারা’র পূজা কালেকশনে থাকছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট ইত্যাদি। এছাড়াও পুরুষদের জন্য চিনো, ডেনিম কালেকশনও থাকছে।

আরও পড়ুন: এই প্রথম আউটলেট উদ্বোধন করলেন জায়েদ খান

পূজা আয়োজনে মেয়ে শিশুদের জন্য ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে ফ্যাশন টপস, কুর্তি, ফ্রক, থ্রিপিস, টু পিস, লেহেঙ্গা, পার্টি ফ্রক ইত্যাদি। আর ছেলে শিশুদের জন্য থাকছে বয়েস সেট, পাঞ্জাবি, টি-শার্ট, সিঙ্গেল শার্ট, সিঙ্গেল প্যান্ট ইত্যাদি।

মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে সাড়ে ৪ হাজার টাকার মধ্যে পূজার কালেকশনের এসব পোশাক কিনতে পারবেন ক্রেতারা। উল্লেখ্য স্নোটেক্স গ্রুপ-এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ ও ৫৪ নম্বর শপটি ছিল ‘সারা’র দ্বিতীয় আউটলেট।

আরও পড়ুন: একমাস আলু না খেলে কী হয়?

তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় ‘সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়।

বারিধারা জে ব্লকে আছে ‘সারা’র আরেকটি আউটলেট। বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে আছে ‘সারা’র ৬ষ্ঠ আউটলেট।

ঢাকার বাইরে ‘সারা’র প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। রাজধানী ঢাকার ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) আছে ‘সারা’র অষ্টম আউটলেট।

আরও পড়ুন: সঙ্গীর চোখে চোখ রেখে কথা বললে যা হয়

‘সারা’র নবম আউটলেট রাজশাহীতে (বাড়ি- ৫৩ ও ৫৪, ইউনাইটেড টাওয়ার, রানি বাজার, রাজশাহী-৬০০০) ও রাজধানী ঢাকার বাসাবোতে (বাড়ি- ৯৬/২, পূর্ব বাসাবো, সবুজবাগ, ঢাকা-১২১৪) রয়েছে সারা'র দশম আউটলেট।

বগুড়ায় (হোল্ডিং নং-১১৩, ১০৯ সিটি সেন্টার, জলেশ্বরীতলা বগুড়া -৫৮০০) রয়েছে সারা'র একাদশতম আউটলেট। এছাড়া সিলেট ও ফেনীতে শিগগিরই শুরু হচ্ছে ‘সারা’র আরও দুইটি আউটলেট।

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট, ফেসবুক পেজইন্সটাগ্রাম থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

আইএইচআর/জেএমএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।