ফোন ধরার কৌশলই জানাবে আপনি কেমন

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১২:০৪ পিএম, ২৬ অক্টোবর ২০২৩

বর্তমানে সবাই ফোন ব্যবহার করেন। দিনের অধিকাংশ সময়ই সবাই ফোন ব্যবহারে ব্যস্ত থাকেন, আর এ কারণে অনেকেই হাতে ফোন ধরে রাখেন।

তবে জানলে অবাক হবেন, আপনার ফোন হাতে রাখার কৌশলও কিন্তু জানান দেয় আপনার ব্যক্তিত্ব সম্পর্কে। চলুন তবে জেনে নেওয়া যাক হাতে ফোন ধরে রাখার কোন কৌশল কেমন ব্যক্তিত্বের প্রকাশ করে-

আরও পড়ুন: নারীরা যে ধরনের পুরুষের প্রেমে বেশি পড়েন

এক হাতে ফোন ধরে রাখা ও একই হাতের একটি বুড়ো আঙুল ব্যবহার করা

এই কৌশল জানান দেয় যে, আপনি একজন আত্মবিশ্বাসী ব্যক্তি ও জীবনে দ্রুত উন্নতি করতে চান। এই কৌশল আরও জানান দেয়, আপনি কোনো চ্যালেঞ্জকে ভয় পান না ও কঠোর পরিশ্রমকেও ভয় পান না।

এ ধরনের মানুষরা খুব জটিল পরিস্থিতি কাটিয়ে উঠতে পারে সহজেই। সঙ্গীর জন্য এ ধরনের মানুষেরা সব ধরনের পরিস্থিতিতেই লড়াই করতে পারেন।

আরও পড়ুন: অস্টিওআর্থ্রাইটিসের যে লক্ষণ দেখা দেয় হাতে

দুই হাতে ফোন ধরে রাখা ও একটি বুড়ো আঙুল ব্যবহার করা

যারা এই স্টাইলে ফোন হাতে রাখেন ও ব্যবহার করেন, তারা স্বভাবে সতর্ক হন। যে কোনো বড় সিদ্ধান্ত নেওয়ার আগে বিশ্লেষণ করতে পছন্দ করেন তারা।

এ ধরনের মানুষেরা জ্ঞানী, চিন্তাশীল ও সহানুভূতিশীল প্রকৃতির হন। তবে ব্যাক্তিগত জীবনে এ ধরনের মানুষেরা সঙ্গীকে খুব বেশি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন, আর তখনই অশান্তির সৃষ্টি হয়।

আরও পড়ুন: মিনি হার্ট অ্যাটাকে ১০ মিনিটেই হতে পারে মৃত্যু, জানুন লক্ষণ

দুই হাতে ফোন ধরে রাখা ও উভয় আঙুল ব্যবহার করা

যারা এভাবে ফোন ব্যবহার করেন তারা বেশ উদ্যমী প্রকৃতির। তারা বুদ্ধিমান ও বুদ্ধিবৃত্তিকভাবে উদ্দীপক কথোপকথনে জড়িত থাকেন। আবার এ ধরনের মানুষের প্রেমের জীবনও থাকে রোমান্সে ভরপুর।

এক হাতে ফোন ধরে অন্য হাতের তর্জনী ব্যবহার

স্বতঃস্ফূর্ত ব্যক্তিত্বের প্রকাশ ঘটায় এই কৌশল। যারা এভাবে ফোন ব্যবহার করেন তারা দুঃসাহসিক কার্যকলাপের প্রতি অনুরাগী। তারা সৃজনশীল ক্ষেত্রে ভালো করেন। এ ধরনের মানুষেরা সঙ্গীকে ছোট ছোট রোমান্সে রাখেন, ফলে তাদের দাম্পত্য জীবন সুখের হয়।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

জেএমএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।