ভালোবাসা দিবসের উপহার দেখেই বোঝা যাবে সম্পর্কের ধরন

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২০

ভালোবাসা দিবস যারা পালন করেন না, তাদের কথা ভিন্ন। কিন্তু অনেক জুটি আছেন, যারা এই দিনটির জন্য বছর ধরে অপেক্ষা করে থাকেন। প্রিয় মানুষটি কোন চমক জমা রেখেছেন এই দিনটির জন্য তা নিয়ে কৌতুহল থাকে দু’জনেরই। এই দিনে দু’জন দু’জনকে উপহার তো দিলেন, এবার তার দেয়া উপহারের ধরন দেখেই বুঝে নিন আপনাদের সম্পর্কের ধরন আসলে কেমন-

ফুল কিংবা চকোলেট: সবচেয়ে নিরাপদ উপহার বুঝি এসবই। যিনি ফুল ভালোবাসেন, তার মনটাও সুন্দর হয়। তাছাড়া ফুল কেনার জন্য খুব একটা ভাবতেও হয় না। চকোলেটের ক্ষেত্রেও অনেকটা তেমন। তবে আপনার প্রিয় মানুষটি যদি একদমই মাথা না খাটিয়ে এমন উপহার কিনে থাকেন, তার মানে এটি দায়সারা গোছের হয়ে যাচ্ছে না তো? আপনাদের সম্পর্কটাও এমন গৎবাঁধা নিয়মমাফিক হয়ে যায়নি তো!

jagonews24

দামি কোনো গয়না: আপনার সঙ্গী দামি আংটি, কানের দুল কিংবা পেন্ডেন্ট দিচ্ছেন তার মানে তিনি আপনাদের সম্পর্কটি নিয়ে আশাবাদী। খুব শিগগিরই হয়তো বিয়ের প্রস্তাবও দিয়ে থাকবেন। আর আপনারা যদি ইতিমধ্যেই বিবাহিত হয়ে থাকেন, তা হলে হয়তো আপনার সঙ্গী আপনাদের সম্পর্কে নতুন চমক আনতে চাইছেন।

jagonews24

রান্নাঘরের সামগ্রী: সত্যি বলতে এমন একটি দিনে এমন উপহার একেবারেই অর্থহীন। রোমান্স বা কল্পনাশক্তি, দুটোই এ ক্ষেত্রে অনুপস্থিত। এই সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে চিন্তাভাবনা করতে পারেন।

jagonews24

স্মার্টফোন: এবারের ভ্যালেন্টাইন গিফট যদি হয় হাল ফ্যাশনের কোনো স্মার্টফোন, তাহলে একটা কাজের জিনিস উপহার দেয়ার জন্য আপনার সঙ্গী এক্ষেত্রে পুরো নম্বর পাবেন। তিনি একদিকে প্র্যাকটিকাল, আপনার প্রয়োজনের কথাটাও তার মাথায় থাকে সারাক্ষণ। তবে তিনি কতটা রোমান্টিক হবেন, তা নিয়ে প্রশ্ন থেকেই যায়।

jagonews24

পারফিউম: উপহার হিসেবে পারফিউম দেয়ার অর্থ আপনার পার্টনার একাধিক পারফিউম পরখ করে দেখেছেন, বোঝার চেষ্টা করেছেন কোন গন্ধটা আপনার সবচেয়ে ভালো লাগতে পারে। এই প্রচেষ্টাটাকে সাধুবাদ দেবেন না, তাই কি হয়।

এইচএন/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]