ফ্যাশনে বিদ্যা বালানের ‘শেরনি’ শাড়ি

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১২:০১ পিএম, ১০ জুন ২০২১

বলিউড অভিনেত্রী বিদ্যা বালান শাড়ি পরতে খুবই পছন্দ করেন। বিভিন্ন উৎসব-অনুষ্ঠানে যেখানে অন্যান্য নায়িকারা ওয়েস্টার্ন পোশাক গায়ে জড়ান; সেখানে বিদ্যাকে দেখা যায় বাঙালি ললনার রূপে। শাড়িতেই নিজেকে দেখতে পছন্দ করেন এই নায়িকা।

অনেকেই আছেন যারা, শাড়িতে কম্ফোর্টেবল নন। তবে বিদ্যা কিন্তু শাড়ি পরে ঠিকই নিজেকে মানিয়ে হাঁটতে চলতে পারেন। তার কালেকশনেও আছে বিভিন্ন নকশা ও কারুকাজসম্পন্ন শাড়ি। এবার বিদ্যা বালান সবার সামনে এলেন ওয়াইল্ড প্রিন্টের একটি শাড়ি পরে।

jagonews24

তার শাড়ির ডিজাইন দেখে মুগ্ধ নেটিজেনরা। ফ্যাশনপ্রেমীরা বিদ্যার এই শাড়িকে খুবই পছন্দ করেছেন। মাল্টিকালার কম্বিনেশনের এই শাড়ির আঁচলটি সবচেয়ে বেশি রহস্যময়! কারণ শাড়ির আঁচলে আছে বাঘের বিশাল এক মুখ।

বিদ্যা বালানের এই ওয়াইল্ড প্রিন্টের শাড়িটিকে সবাই ‘শেরনি’ নামেই প্রচার করছেন। আসলে বিদ্যার নতুন সিনেমার নাম শেরনি। থ্রিলার অ্যাকশনধর্মী এই সিনেমাতে দেখা যাবে প্রকৃতির সঙ্গে মানুষের টিকে থাকার রোমাঞ্চকর লড়াই।

এই সিনেমায় একজন ফরেস্ট অফিসারের চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা। একটি ভয়ঙ্কর বাঘকে খুঁজে বের করার চেষ্টা করে বিদ্যা বালান ও তার পুরো দল। ২ জুন সিনেমার ট্রেলারটি প্রকাশ পেয়েছে।

jagonews24

এ কারণেই হয়তো বিদ্যা তার নতুন সিনেমার প্রচারণায় ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে বন্যপ্রাণীর ছবি জড়ানো শাড়ি জড়িয়েছেন শরীরে। জানা গেছে, এই শাড়ির দাম ১৬ হাজার টাকা।

মসলিন ফেব্রিকের এই শাড়িটির আসল নাম ‘আওয়াজ দেদো’। আইশার প্রিন্টের টেকসই এই শাড়িটি হাতে তৈরি করা হয়েছে। একেবারেই কেমিক্যালমুক্ত হোমমেড উপায়ে তৈরি করা হয়েছে শাড়িটি।

এক রঙা কালো ব্লাউজের সঙ্গে বিদ্যা বালান শাড়িটি পরেছেন। বেশ মানিয়েছে তাকে। সেইসঙ্গে তার লুকও দেখার মতো! শাড়ির সঙ্গে খুবই সাধারণ এক জোড়া মেটালের কানের দুল পরেছেন নায়িকা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া/ইন্ডিয়া টুডে

জেএমএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]