সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ২


প্রকাশিত: ০৯:২৯ এএম, ২৭ জুন ২০১৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার দক্ষিণ ভাটিয়ারী বাজার এলাকার গাউসিয়া কুলিং কর্নারের স্বত্বাধিকারী ও নূরুল আলমের ছেলে মোহাম্মদ আলী জিন্নাহ (২২) এবং ভাটিয়ারী বিএমএ গেইট এলাকার মৃত নূর মিয়ার ছেলে স্ক্র্যাপ ব্যবসায়ী মো. জাফর। তারা স্থানীয় ব্যবসায়ী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাড়বকুণ্ড পিএইচপি গেইট এলাকায় চট্টগ্রামমুখী একটি সিএনজি ও ওই মোটরসাইকেলকে পিছন থেকে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। ধাক্কা দিয়ে কাভার্ডভ্যান চলে গেলে মোটরসাইকেলটি সিএনজি অটো রিকশার নিচে পড়ে যায়। এতে মোটরসাইকেল আরোহীরা গুরতর আহত হন।

তাদের উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে চমেক হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। পরে চমেক হাসপাতালে নেওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজটের কবলে পড়ে ফৌজদারহাট এলাকায় তাদের মৃত্যু হয়।

নিহতদের আত্মীয়-স্বজনরা জানান, মোটরসাইকেল আরোহী দু’জন সম্পর্কে খালু-ভাগিনা। তারা সীতাকুণ্ড থেকে বিয়ের দাওয়াত খেয়ে বাড়ির দিকে ফিরছিলেন।

সীতাকুণ্ডের কুমিরা হাইওয়ের সার্জেন্ট জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :