নেপাল সফরে যাচ্ছেন বাংলাদেশের ১০ ফটো সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ২৫ এপ্রিল ২০১৯

নেপালের ফটো সাংবাদিকদের সংগঠন ন্যাশনাল ফোরাম অব নেপাল ফটো জার্নালিস্ট-এর আমন্ত্রণে যাচ্ছেন বাংলাদেশের ১০ জন সিনিয়র ফটো সাংবাদিক। এই সফরে রয়েছেন জাগো নিউজের সিনিয়র ফটো সাংবাদিক বিভাষ দিক্ষীত বিপ্লব।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শাহজালাল বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানে কাঠমান্ডুর উদ্দেশে রওয়ান হন দেশের এই স্বনামধন্য ফটো সাংবাদিকরা। সফরে রয়েছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও দৈনিক নওরোজের চিফ ফটো সাংবাদিক গোলাম মোস্তফা, সংগঠনের সাধারণ সম্পাদক ও দৈনিক সমকালের সিনিয়র ফটো সাংবাদিক কাজল হাজরা, দৈনিক সারগম পত্রিকার সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের খণ্ডকালীন শিক্ষক কাজী রওনাক হোসেন।

এ ছাড়া থাকছেন দৈনিক বাংলাদেশের খবরের সিনিয়র ফটো সাংবাদিক মিজানুর রহমান খান, বাংলাদেশ নিউজের সিনিয়র ফটো সাংবাদিক মাসুদ পারভেজ মিলন, দেশ রূপান্তর পত্রিকার ফটো এডিটর সাহাদাত পারভেজ, নিউ নেশনের সিনিয়র ফটো সাংবাদিক মঈন উদ্দিন আহম্মেদ, রাইজিং বিডির সিনিয়র ফটো সাংবাদিক আব্দুল আলিম ভুইয়া শাহিন।

আন্তর্জাতিক এই সফরে নেপালের রাষ্ট্রপতি বিদ্যা দেবী ভান্ডারী ও প্রধানমন্ত্রী খাদগা প্রসাদগুলোর সঙ্গে ফটো সাংবাদিকদের সৌজন্য সাক্ষাত করার কথা রয়েছে।

এ ছাড়াও নেপালের কাঠমান্ডুর জাতীয় প্রেস ক্লাবে তাদের সংবর্ধনা দেয়া হবে। সেখানে বাংলাদেশের রূপসৌন্দর্য নিয়ে একটি আলোকচিত্র প্রদর্শনী হবে। এ ছাড়া নেপালের দর্শনীয় স্থানগুলো পরিদর্শন করবে বাংলাদেশের ফটো সাংবাদিকরা।

এআর/এমআরএম/আরআইপি

আপনার মতামত লিখুন :