৮, ৯ ও ১০ অক্টোবর রজতজয়ন্তী উদযাপন করবে ডিআরইউ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ১৮ আগস্ট ২০২০

ঢাকা রিপাের্টার্স ইউনিটি (ডিআরইউ) আগামী ৮, ৯ ও ১০ অক্টোবর রজতজয়ন্তী উদযাপন করবে। সংগঠনটির ২৫ বছর পূর্তিতে রজতজয়ন্তী উদযাপনের লক্ষ্যে গঠিত আহ্বায়ক কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

মঙ্গলবার (১৮ আগস্ট) সংগঠনের নসরুল হামিদ মিলনায়তনে রজতজয়ন্তী উদযাপন কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়। ডিআরইউ’র সাবেক সভাপতি ও উদযাপন কমিটির চেয়ারম্যান শাহজাহান সরদারের সভাপতিত্বে সভায় আগামী ৮, ৯ ও ১০ অক্টোবর তিন দিনব্যাপী রজতজয়ন্তী উৎসব পালনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়। সভায় রজতজয়ন্তী উদযাপনে গঠিত ১০১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ও বেশ কয়েকটি উপ-কমিটির অনুমােদন দেয়া হয়।

সভায় বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, রজতজয়ন্তী উদযাপন কমিটির কো-চেয়ারম্যান ডিআরইউর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোস্তফা ফিরোজ, ডিআরইউর সাবেক সভাপতি ও জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, প্রতিষ্ঠাতা কার্যনির্বাহী সদস্য মুফদি আহমেদ ও আজম মীর শহীদুল আহসান, প্রতিষ্ঠাতা সদস্য কাজী আবদুল হান্নান, আমান-উদ-দৌলা, বদিউল আলম, ডিআরইউর সভাপতি ও রজতজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক রফিকুল ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক ও সদস্য সচিব রিয়াজ চৌধুরী, সাবেক সভাপতি ইলিয়াস হোসেন, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, মুরসালিন নোমানী, সৈয়দ শুকুর আলী শুভ ও কবির আহমেদ খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাবেক সহ-সভাপতি মাহমুদা চৌধুরী ও মো. শরীফুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক শেখ মামুনুর রশীদ, সিনিয়র সদস্য সেলিম সামাদ, সাবেক প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মশিউর রহমান, সাবেক কল্যাণ সম্পাদক শাহনাজ শারমীন, সাবেক কার্যনির্বাহী সদস্য ড. কুদরত-ই খোদা, মোজাম্মেল হক প্রমুখ।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন রজতজয়ন্তী উদযাপন কমিটির সদস্য যথাক্রমে সাবেক সহ-সভাপতি আবু দারদা যোবায়ের, গ্যালমান শফি ও খোন্দকার কাওছার হোসেন, সাবেক অর্থ সম্পাদক আশরাফুল ইসলাম, সাবেক প্রচার প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম, সাবেক প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মোতাহার হোসেন, সাবেক ক্রীড়া সম্পাদক কামরুজ্জমান হিরু, সাবেক কার্যনির্বাহী সদস্য প্যাট্রিক ডি’কস্তা, সিনিয়র সদস্য আমানুর রহমান, আতাউর রহমান প্রমুখ।

এইচএস/এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]