যশোরের সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান তোতা আর নেই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১২:২৯ পিএম, ১৭ জুলাই ২০২১

দৈনিক ইনকিলাব পত্রিকার যশোর ব্যুরো প্রধান ও বিশেষ সংবাদদাতা মিজানুর রহমান তোতা (৬৫) আর নেই (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

শনিবার (১৭ জুলাই) সকাল ৭টার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে ৩ জুলাই তিনি করোনায় আক্রান্ত ও ব্রেনস্ট্রোক নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের চিকিৎসক আরিফুল ইসলাম জানিয়েছেন, সাংবাদিক মিজানুর রহমান করোনায় আক্রান্ত ছিলেন। এছাড়া তার মস্তিষ্কেও রক্তক্ষরণ হয়েছিল। তিনি হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মিজানুর রহমান তোতার একমাত্র ছেলে শাহেদ রহমান জানান, শনিবার বাদ জোহর শহরের পালবাড়ি জামে মসজিদে নামাজে জানাজা শেষে খয়েরতলায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মিজানুর রহমান তোতা প্রায় ৪৫ বছর ধরে সাংবাদিকতা করছেন। এর মধ্যে একটানা ৩৫ বছরই কাজ করেছেন দৈনিক ইনকিলাবে। তিনি একাধিকবার যশোর প্রেস ক্লাবের সভাপতি, সম্পাদক এবং যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

মিলন রহমান/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]