করাপশন ইন মিডিয়ার জাওয়াদ নির্ঝরের নামে মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৩ পিএম, ০১ মার্চ ২০২৩
জাওয়াদ নির্ঝর/ছবি: ফেসবুক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আক্রমণাত্মক, অসত্য, বানোয়াট ও মানহানিকর তথ্য সংবলিত পোস্ট দেওয়ার অভিযোগে করাপশন ইন মিডিয়া’র জাওয়াদ নির্ঝরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীর রমনা থানায় মামলাটি করেন সংবাদকর্মী সাজেদা পারভীন।

বুধবার (১ মার্চ) রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান মামলার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

বাদি সাজেদা একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে কর্মরত। এজাহারে তিনি উল্লেখ করেছেন, গত ২৬ ফেব্রুয়ারি তিনি সিদ্ধেশ্বরী মহিলা কলেজের সামনে দাঁড়িয়ে নিজের মোবাইল ফোনে ফেসবুক আইডিতে দেখতে পান করাপশন ইন মিডিয়া এবং জাওয়াদ নির্ঝর নামের ফেসবুক পেজে তাকে (সাজেদা পারভীন) নিয়ে আপত্তিকর পোস্ট দেওয়া হয়েছে।

করাপশন ইন মিডিয়া নামে ফেসবুক পেজ চালান জাওয়াদ নির্ঝর। তিনি একসময় গাজী টিভিতে কর্মরত ছিলেন। বর্তমানে যুক্তরাজ্যের লন্ডনে অবস্থান করছেন। তার গ্রামের বাড়ি মাগুরায়।

সাজেদা পারভীনের ব্যক্তিগত পাসপোর্ট ও তার নাম দিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভুয়া পরিচয়পত্র বানিয়ে তা ফেসবুকে ছড়ানোর জন্যও জাওয়াদ নির্ঝরের বিরুদ্ধে মামলায় অভিযোগ আনা হয়। এজাহারে তিনি সাত পাতা ফেসবুক স্ক্রিনশটের কপি যুক্ত করেছেন।

ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।