জাগো নিউজের ‘মাতৃভাষা’ কুইজের পুরস্কার পেলেন ৫ বিজয়ী

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫২ পিএম, ০৫ এপ্রিল ২০২৩

মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাগো নিউজ আয়োজিত কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়েছে।

বুধবার (৫ এপ্রিল) জাগো নিউজের সেমিনার কক্ষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

jagonews24

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক কে এম জিয়াউল হক, অতিরিক্ত বার্তা সম্পাদক আসিফ আজিজ, ফিচার ইনচার্জ সালাহ উদ্দিন মাহমুদ, সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এস এম নুরুল হুদা, হেড অব পাবলিক রিলেশনস নাহিদ হাসানসহ অনেকে উপস্থিত ছিলেন।

জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক জিয়াউল হক বলেন, বাংলা ভাষা সঠিক ও শুদ্ধভাবে ব্যবহারে জাগো নিউজ এ ধরনের কুইজ প্রতিযোগিতার আয়োজন করে আসছে। ভবিষ্যতেও এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে।

সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার নুরুল হুদা বলেন, যারা কুইজে বিজয়ী হতে পারেননি আমি তাদেরও ধন্যবাদ জানাই। বিপুলসংখ্যক প্রতিযোগী সঠিক উত্তর দিলেও লটারির মাধ্যমে পাঁচজনকে বেছে নেওয়া হয়েছে।

jagonews24

তিনি বলেন, উচ্চশিক্ষা প্রদান ছাড়াও সমাজে আমাদের নানা ধরনের দায়বদ্ধতা রয়েছে। তার প্রেক্ষাপটে জাগো নিউজের সঙ্গে থেকে এ ধরনের আয়োজনে আমরা সহযোগিতা করি। ভবিষ্যতেও জাগো নিউজের এ ধরনের কার্যক্রমে আমরা পাশে থাকবো।

সোনারগাঁও বিশ্ববিদ্যালয় ও ই-কমার্স সাইট যাচাই ডটকমের সার্বিক সহযোগিতায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে কেন্দ্র করে ফেব্রুয়ারি মাসব্যাপী এ কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে বিপুলসংখ্যক প্রতিযোগী অংশগ্রহণ করলেও তাদের মধ্যে ৯ হাজার জন সঠিক উত্তর দিতে সক্ষম হন। তার মধ্য থেকে লটারির মাধ্যমে পাঁচজনকে বিজয়ী ঘোষণা করা হয় এবং তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এমএইচএম/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।