নীলফামারীতে জাগো নিউজের ত্রাণ বিতরণ


প্রকাশিত: ০৯:৪৯ এএম, ১১ আগস্ট ২০১৬

বন্যাদুর্গতদের সাহায্যার্থে দেশের ১১ জেলায় ত্রাণসহায়তা দিচ্ছে জাগো নিউজ। জামালপুর, কুড়িগ্রাম ও লালমনিরহাটে ত্রাণ বিতরণ শেষে বৃহস্পতিবার নীলফারীর টেপাখড়িবাড়ি ইউনিয়নের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

Nilphamary

বৃহস্পতিবার বেলা ২টার দিকে তিস্তা পাড়ের এ ইউনিয়নের ক্ষতিগ্রস্ত প্রায় এক হাজার মানুষের মাঝে প্রাণ কোম্পানির পণ্য সামগ্রী বিতরণ করা হয়।

Nilphamary

এসময় উপস্থিত ছিলেন জাগো নিউজের মফস্বল সম্পাদক মাহাবুর আলম সোহাগ, জ্যেষ্ঠ প্রতিবেদক সায়েম সাবু, জাগো নিউজের লালমনিরহাট ও নীলফামারী প্রতিনিধি রবিউল হাসান ও জাহিদুল ইসলামসহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

Nilphamary

উল্লেখ্য, জাগো নিউজের পক্ষ থেকে দেশের ১১ জেলার বন্যার্তদের মাঝে ত্রাণসহায়তা পৌঁছে দেয়া হচ্ছে। জেলাগুলো হলো- জামালপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, বগুড়া, সিরাজগঞ্জ, রাজবাড়ি, ফরিদপুর, মানিকগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর। জাগো নিউজের এ ত্রাণসহায়তা কার্যক্রমে সার্বিক সহযোগিতা করছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল।

এএসএস/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।