অসহনীয় অবস্থানেও রংপুরের মানুষ নমনীয়তার পরিচয় দেয় : জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৮ এএম, ২৬ নভেম্বর ২০১৭ | আপডেট: ১২:৩৪ পিএম, ২৬ নভেম্বর ২০১৭

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক বিমান ও পর্যটনমন্ত্রী জিএম কাদের বলেন, রংপুর বিভাগের মানুষের অন্যতম ঐতিহ্য হলো, তারা বিনয়ী, নম্র ও ভদ্র। অসহনীয় অবস্থানেও রংপুরের মানুষ নমনীয়তার পরিচয় দেয়। সেটি ধরে রাখতে হবে আমাদের। নমনীয়তার সঙ্গেই আমাদের অধিকারগুলো আদায় করতে হবে।

রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের হলরুমে রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার সঙ্গে শুরু থেকে থাকার ও সংগঠনটির কার্যক্রম খুব কাছ থেকে দেখার সুযোগ হয়েছে আমার। দীর্ঘ ৮ বছর ধরে অঞ্চলভিত্তিক এ সংগঠনটি জাতীয় সংগঠনগুলোর মতোই মর্যাদা অর্জন করতে পেরেছে। যা অন্য অঞ্চলগুলো এখনও করতে পারেনি। দীর্ঘদিনের অর্জিত সুনাম রক্ষা করেই সামনে এগিয়ে যেতে হবে।

jagonews24

এর আগে বেলা ১১টার পরপরই ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সংসদ সদস্য কাজী রোজী, রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আতাউর রহমান প্রধান, বিএফইউজের সভাপতি মনজুরুল আহসান বুলবুল ও মহাসচিব ওমর ফারুক নতুন কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান।

এরপর অনুষ্ঠানে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমান, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, যুগ্ম সম্পাদক ইলিয়াস খান, ডিইউজে সভাপতি শাবান মাহমুদ, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিআরইউ-এর সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, ডিআরইউ-এর সাবেক সভাপতি শফিকুল করিম সাবু, আনন্দ আলো সম্পাদক রেজানুর রহমান, আরডিজেএ'র বিদায়ী সভাপতি কেরামত উল্লাহ বিপ্লব, বিদায়ী সাধারণ সম্পাদক গাউসুল আজম বিপু, সাবেক সভাপতি জাকারিয়া মুক্তা মুফদি আহমেদ, নতুন সভাপতি মহসীনুল করিম লেবু ও সাধারণ সম্পাদক আশরাফুল কবির আসিফ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে আরডিজেএ'র সদস্যরা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সাংবাদিক নেতারা নতুন কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক আয়োজন। শিল্পী আরিফ চৌধুরী পলাশ, দেওয়ান আকরাম মাহমুদ, হোসনে আরা রিমা ও সাজেদ ফাতেমী অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন।

এমএএস/আরআইপি

আপনার মতামত লিখুন :