বাসায় ফেরার পথে প্রাণ গেল স্কুলছাত্রীর

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৫ এএম, ২৮ মার্চ ২০১৮

রাজধানীর রায়েরবাগ হাশেম খান রোডে যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাণ গেল মিতুয়া (১৩) নামে এক স্কুলছাত্রীর। এ ঘটনায় আহত হয়েছেন ওই ছাত্রীর মা শিরিন বেগম (৩৫)।

মঙ্গলবার রাত ৯টার দিকে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক শিক্ষার্থী মিতুয়াকে রাত সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত মিতুয়া স্থানীয় নলেজ আইডিয়াল স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিলেন। তার বাবা মিজানুর রহমান মিলন পেশায় ঠিকাদার ও মা গৃহিণী।

মিতুয়ার ছোট বোন মিথিলা (৯) জানায়, তিন বোন ও মা-বাবাসহ তারা পাঁচজন নারায়ণগঞ্জের মামার বাসা থেকে লেগুনাযোগে রায়েরবাগ খানকাশরিফ রোডের নিজ বাসায় ফিরছিলেন। রায়েরবাগ হাশেম খান রোডে কালভার্ট এলাকায় লেগুনা থেকে নেমে রাস্তা পার হতে গেলে নারায়ণগঞ্জগামী যাত্রীবাহী একটি বাস তাদেরকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় মা-মেয়ে।

যাত্রাবাড়ী থানার বরাত দিয়ে ঢামেক ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জাগো নিউজকে বলেন, অাহত স্কুলছাত্রী ও তার মাকে মেডিকেলে অানলে রাত সাড়ে ১০টার দিকে মেয়েটি মারা যায়। মা চিকিৎসাধীন রয়েছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এসএইচ/বিএ

আপনার মতামত লিখুন :