এফবিসিসিআইয়ের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৫ এএম, ২৪ মে ২০১৮

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে দেশের অর্থনৈতিক উন্নতি ও সার্বিক কল্যাণ কামনা করে প্রার্থনা করা হয়।

বুধবার রাজধানীর অফিসার্স ক্লাবে আয়োজিত এই দোয়া ও ইফতার মাহফিলে শীর্ষ ব্যবসায়ীরা অংশ নেন। এফবিসিসিআই সাধারণ পরিষদ সদস্যদের সম্মানে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলের দোয়ার আগে এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা সবার জন্য দোয়া করবো। এসময় তিনি সবাইকে অগ্রিম ইদের শুভেচ্ছা জানান।

এরপর ব্যবসায়ী নেতৃবৃন্দ দেশের অর্থনৈতিক উন্নয়ন ও সমৃদ্ধি কামনায় দোয়া করেন। এফবিসিসিআই নেতৃবৃন্দ তাদের প্রার্থনায় দেশ ও দেশের জনগণের কল্যাণ ও শান্তি কামনা করেন। অনুষ্ঠানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি আনিসুল হকের জন্য দোয়া চাওয়া হয়।

ইফতার মাহফিলে এফবিসিসিআই সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম, সহ-সভাপতি মুনতাকিম আশরাফ, ডিসিসিআইয়ের সভাপতি আবুল কাশেম খান, বিজিএমইএ সদস্যবৃন্দ এবং এফবিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি, সহ-সভাপতিবৃন্দ ও সাধারণ পরিষদ সদস্যরা অংশ নেন।

এসআই/বিএ

আপনার মতামত লিখুন :