সংসদে সাবেক হুইপ ওয়াহিদুল আলমের জানাজা সম্পন্ন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ২৮ মে ২০১৮

চট্টগ্রাম-৫ আসন থেকে নির্বাচিত বিএনপির সাবেক সংসদ সদস্য ও হুইপ সৈয়দ ওয়াহিদুল আলমের নামাজে জানাজা সোমবার জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে।

রোববার রাত সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭০ বছর।

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার পক্ষে বিরোধী দলীয় হুইপ মো. নূরুল ইসলাম ওমর এমপি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর চেয়ারপারসনের পক্ষে ইকবাল মাহমুদ টুকু’র নেতৃত্বে দলের নেতৃবৃন্দ মরহুমের মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এর আগে মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন মরহুমের রাজনৈতিক সহকর্মীরা। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এরপর সংসদ সচিবালয়ের সহকারী গ্রন্থাগারিক মো. ইকবালের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তিনিও গতকাল চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫১ বছর।

জাতীয় সংসদের স্পিকারে পক্ষে সার্জেন্ট অ্যাট আর্মস ক্যাপ্টেন মোস্তাক আহমেদ, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এমপি, প্রধান হুইপ ও হুইপবৃন্দের পক্ষে অতিরিক্ত সচিব (এ এস) মো. নুরুজ্জামান, সিনিয়র সচিবের পক্ষে অতিরিক্ত সচিব (আইপিএ) আ.ই.ম. গোলাম কিবরিয়া এবং কর্মকর্তা কর্মচারীদের পক্ষে নেতৃবৃন্দ মরহুমের মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

মরহুমের জানাজায় সংসদ সচিবালয়ের কর্মকর্তা/কর্মচারীরা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ শরিক হন।

এর আগে মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন মরহুমের সহকর্মীরা। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এইচএস/জেএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :