চট্টগ্রামে গাড়ির যন্ত্রাংশ চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ১৩ অক্টোবর ২০১৮

চট্টগ্রাম নগর ও জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গাড়ির যন্ত্রাংশ চোর চক্রের সাত সদস্য গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি চোরাই সিএনজিচালিত অটোরিকশাসহ বেশ কিছু চোরাই যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

শুক্রবার রাতভর অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. হারুন (৩০), আরিফ (২২), লিটন মিয়া (৩৭), শরীফ (২৮), সুমন (৩৩), হানিফ (২৭) এবং নজরুল ইসলাম (৪০)।

গ্রেফতার ব্যক্তিদের কাছ থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা, তিনটি ১২ ভোল্টের ব্যাটারি, দুটি রেঞ্জ, দুটি কাটারসহ বিভিন্ন গাড়ির যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে।

মহানগর গোয়েন্দা (বন্দর) পুলিশ পরিদর্শক মো. মাহবুবুল আলম জাগো নিউজকে বলেন, ‘এটি একটি সংঘটিত চক্র। এই চক্রটি জেলার বিভিন্ন এলাকায় কখনও আলাদা আলাদা আবার কখনও দলীয়ভাবে গাড়ির যন্ত্রাংশ চুরি করে। এদের চুরির তালিকায় রয়েছে প্রাইভেটকার, পিকআপ, ট্রাকসহ বিভিন্ন যানবাহনের ব্যাটারি, গ্লাস ও চাকাসহ বিভিন্ন যন্ত্রাংশ চুরি করে। চুরি করা এসব মালামাল নগরের নির্দিষ্ট কয়েকটি দোকান ও গাড়ির মালিকদের কাছে বিক্রি করে।’

চট্টগ্রামের বিভিন্ন থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা আছে। এ ঘটনায়ও তাদের বিরুদ্ধে নগরীর ডবলমুরিং থানায় একটি মামলা হয়েছে বলেও জানান তিনি।

আবু আজাদ/জেএইচ/আরআইপি

আপনার মতামত লিখুন :