ঢাকা-১৮ আসনে জাপার মনোনয়ন ফরম নিলেন জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ১৩ নভেম্বর ২০১৮
জিএম কাদেরের মনোনয়ন ফরম সংগ্রহ করেন আলাউদ্দিন আলাল

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিয়েছেন দলটির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের)। মঙ্গলবার বিকেলে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যানের বনানী অফিসে থেকে জিএম কাদেরে পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জাপার তুরাগ থানার সভাপতি আলাউদ্দিন আলাল। এসময় ঢাকা-১৮ নির্বাচনী আসনের জাপার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উৎসবমুখর পরিবেশে জাপা চেয়ারম্যানের বনানী অফিসে তৃতীয় দিনের মতো মঙ্গলবার সকাল ১০টা থেকে মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়। মনোনয়নপত্র বিতরণকে কেন্দ্র করে বনানীর জাতীয় পার্টির অফিসের সামনে সকাল থেকেই বিভিন্ন আসনে নির্বাচন করতে আগ্রহী প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে ভিড় করছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মিছিলে-মিছিলে মুখর করে তোলেন পুরো এলাকা। এ সময় নেতাকর্মী ও সমর্থকরা জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে বিভিন্ন স্লোগান দেন।

এর আগে গত রোববার (১১ নভেস্বর) রাজধানীর গুলশান-১ এর ইমানুয়েলস মিলনায়তনে ‘শান্তির জন্য পরিবর্তন, পরিবর্তনের জন্য জাতীয় পার্টি’ শীর্ষক স্লোগান নিয়ে একাদশ জাতীয় নির্বাচনে জাপার মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়। সাবেক রাষ্ট্রপতি ও জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নিজের মনোনয়ন ফরম গ্রহণ করে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

দলটির তথ্যানুযায়ী, গতকাল (সোমবার) জাতীয় পার্টির ৫৬২টি মনোনয়নপত্রের ফরম বিতরণ করা হয়েছে। রোববার ৫৫৩টি মনোনয়নপত্র বিতরণ করে জাপা। দুইদিনে মোট ১ হাজার ১১৫টি মনোনয়নপত্রের ফরম বিতরণ করেছে দলটি।

এদিকে জাতীয় পার্টির মনোনয়নপত্রের ফরম বিক্রির তারিখ দুইদিন বর্ধিত করেছে দলটি। সে অনুযায়ী আগামী ১১, ১২, ১৩ নভেম্বরের পাশাপাশি ১৪ এবং ১৫ তারিখও জাপার মনোনয়নপত্রের ফরম বিতরণ করা হবে। আর নতুন শিডিউল অনুযায়ী ১৬ নভেম্বর জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

এসআই/এসএইচএস/এমএস

আপনার মতামত লিখুন :