প্রধানমন্ত্রীকে আলেম মুক্তিযোদ্ধা প্রজন্মের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯
ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ জয়ে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন আলেম মুক্তিযোদ্ধা প্রজন্ম ফোরামের প্রেসিডেন্ট অধ্যক্ষ মাওলানা সদরুদ্দীন মাকনুন।

তিনি বলেন, চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে নতুন পথচলায় অভিনন্দন জানাই। বাংলাদেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির পাশাপাশি শেখ হাসিনা সরকারের সাফল্য কামনা করছি।

রোববার (১৩ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আলেম মুক্তিযোদ্ধা প্রজন্ম ফোরামের সভাপতি এ অভিনন্দন জানান।

যুদ্ধাপরাধের যেসব অপরাধী এখনো শাস্তি পায়নি তাদের বিচার অবিলম্বে সমাপ্ত করার আহ্বান জানিয়ে অভিনন্দন বার্তায় মাওলানা মাকনুন বলেন, একাত্তরে আমাদের পূর্ব পুরুষরা এ দেশকে স্বাধীন করেছে। নিজেদের জীবন দিয়ে স্বাধীন করলেও যুগ যুগ ধরে যুদ্ধাপরাধের বিচারের জন্য তাদের অপেক্ষা করতে হয়েছে।

দল হিসেবেই জামায়াতকে নিষিদ্ধ করা সময়ের দাবি উল্লেখ করে মাওলানা মাকনুন বলেন, একাত্তরের পরাজিত শক্তি ছলেবলে কলে কৌশলে এই দেশের উন্নয়নযাত্রাকে ব্যাহত করতে চায়। দল হিসেবেই জামায়াতকে নিষিদ্ধ করতে হবে। স্বাধীনতাবিরোধী এ শক্তিকে চিহ্নিত করতে না পারলে দেশের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করা যাবে না। নতুন সরকারের অভিজ্ঞ প্রধানমন্ত্রীর কাছে আমাদের আর্জি, আমরা দেশবিরোধীদের মূলোৎপাটন চাই। লালসবুজের এই দেশে থাকতে হলে এই দেশকে ভালোবাসতেই হবে।

এমএইচএম/বিএ/জেআইএম

আপনার মতামত লিখুন :