বাড্ডায় সড়ক অবরোধ প্রত্যাহার, যান চলাচল স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ২১ এপ্রিল ২০১৯

রাজধানীর মধ্য বাড্ডায় সড়ক অবরোধের ১ ঘণ্টা পর তা প্রত্যাহার করে নিয়েছে স্টার গার্মেন্টস প্রাইভেট লিমিটেডের কর্মীরা। বাড্ডা থানা পুলিশের আহ্বানে রোববার দুপুর দেড়টার দিকে সড়ক অবরোধ প্রত্যাহার করা হয়। এরপর ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

এর আগে বেলা সাড়ে ১২টার দিকে বাড্ডায় সড়কের এক পাশ অবরোধ করে বিক্ষোভ শুরু করে স্টার গার্মেন্টসের শতাধিক কর্মী। এতে বাড্ডা-রামপুরা সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়।

শ্রমিকদের দাবি, গার্মেন্ট মালিক তাদের পাওনা দিতে গড়িমসি করছেন। প্রতি মাসের বেতন নির্ধারিত তারিখে পরিশোধ করছেন না। তাই তারা বাধ্য হয়ে আজও সড়ক অবরোধ করেন।

ঘণ্টাখানেক রাস্তা অবরোধ করে গার্মেন্টস কর্মীরা। পরে বাড্ডা থানা পুলিশের আহ্বানে ও বেতন ভাতা পরিশোধের ব্যবস্থা হবে এমন প্রতিশ্রুতিতে সড়ক অবরোধ তুলে নেন তারা।

দুপুর ২টার দিকে ডিএমপির গুলশান বিভাগের বাড্ডা জোনের সহকারী কমিশনার এলিক চৌধুরী জানান, স্টার গার্মেন্টস মালিক পক্ষকে দ্রুত কর্মীদের বকেয়া বেতন ভাতা পরিশোধের জন্য অনুরোধ করা হয়েছে। এরপর ফের রাস্তা অবরোধের মতো ঘটনা ঘটলে দায় নিতে হবে গার্মেন্টস মালিকপক্ষকে। পরে পুলিশের সঙ্গে মালিকপক্ষ এসে বেতন ভাতা পরিশোধ করার প্রতিশ্রুতি দিলে অবরোধ তুলে নেয় গার্মেন্টসকর্মীরা।

একই দাবিতে গতকালও রাস্তা অবরোধ করে স্টার গার্মেন্টসের কর্মীরা।

জেইউ/এনডিএস/পিআর

আপনার মতামত লিখুন :