এ আবার কেমন চাচা!

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ২৬ জুন ২০১৯

পৃথিবীকে চেনার আগেই ঘুনে ধরা নির্লজ্জ সমাজের নির্মমতার শিকার ছোট্ট একটি শিশু। মাত্র ৯ মাস বয়সে আপন চাচা তাকে ধর্ষণের চেষ্টা করেন। সে এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে।

গতকাল মঙ্গলবার (২৫ জুন) দুপুরে ফটিকছড়ি উপজেলার নাজিরহাটে ঘটেছে এ নির্মম ঘটনা। বিষয়টি জাগো নিউজকে জানিয়েছেন শিশুটির মামা।

তিনি জানান, মঙ্গলবার সকালে তার বোনের শ্বশুরবাড়ির লোকেরা তাদের এক আত্মীয়কে দেখতে নগরের পিপলস হাসপাতালে আসেন। বাড়িতে ছিল শুধু ৯ মাস বয়সী শিশুটি আর তার মা। এছাড়া শহরে না এসে তাদের সঙ্গে থেকে যায় শিশুর চাচা মো. মোজাম্মেল (২৫)। বেলা ২টার দিকে চাচার কাছে রেখে মা তার রুমে যান। এরই মধ্যে মোজাম্মেল শিশুকে অন্য রুমে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে শিশুটির গোপনাঙ্গ দিয়ে রক্ত বের হতে দেখে মোজাম্মেল পালিয়ে যায়। শিশুর চিৎকার শুনে তার মা দৌড়ে এসে দেখতে পান রক্তাক্ত অবস্থায় সে পড়ে আছে।

শিশুর মামা আরও বলেন, ঘটনার পরপরই স্বজনরা শহরের পিপলস হাসপাতালে থাকায় শিশুটিকেও সেখানে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসক জানান, শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে চমেক হাসপাতালের ১০ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি বলেন, চাচার হাতে শিশু ধর্ষণের কথাটি প্রথমেই আমার আপুর শাশুড়িকে জানানো হয়েছিল। কিন্তু তিনি উল্টো আমার আপুকে এ কথা চেপে যেতে বলেন। ঘটনার পর থেকে মোজাম্মেলকে পাওয়া যাচ্ছে না। ফটিকছড়ি থানার ওসির সঙ্গে কথা হয়েছে, আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

এদিকে এ বিষয়ে ফটিকছড়ি থানার ওসি বাবুল আক্তার জাগো নিউজকে বলেন, মৌখিক অভিযোগ পেয়েছি। অভিযুক্তকে ধরতে ইতোমধ্যে কাজ শুরু হয়েছে। পরিবারের লোকেরাও থানায় আসছেন।

আবু আযাদ/এনডিএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]