ফুটফুটে শিশুটিকে ফেলে গেল কারা?

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:৫৮ পিএম, ২৯ জুন ২০১৯

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়ায় সড়কের পাশ থেকে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৮ জুন) রাতে স্থানীয় মাদরাসা সড়কের চেইল্লাতলী এলাকা থেকে ওই কন্যা শিশুকে উদ্ধার করা হয়।

স্থানীয় সংবাদকর্মী মোহাম্মদ এরশাদ আলম জানান, গতকাল রাত ৮টার দিকে মাদরাসা সড়ক দিয়ে বাজারে যাওয়ার সময় সড়কের পাশ থেকে অজ্ঞাতপরিচয় শিশুর কান্নার আওয়াজ শুনতে পান আমিন শরীফ নামের একজন পথচারী। পরে নবজাতকটিকে দেখতে পেয়ে তিনি স্থানীয় লোকজনকে খবর দেন। খবর পেয়ে আশপাশের লোকজন জড়ো হয়ে তাকে উদ্ধার করে।

তারা শিশুটিকে গোসল করিয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান শিশুটি সুস্থ ও স্বাভাবিক আছে। শনিবার (২৯ জুন) সকাল পর্যন্ত শিশুটির পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। ফুটফুটে এ কন্যা শিশুটিকে রাতের আঁধারে কারা রাস্তায় ফেলে গেল-সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে এলাকাবাসীর মনে।

এদিকে খবর পেয়ে রাতেই নিঃসন্তান এক দম্পতি ওই নবজাতককে নিয়ে গেছে।

এ বিষয়ে জানতে চাইলে লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক জানান, এমন কোনো তথ্য তারা এখনও পাননি। তবে খোঁজখবর নিয়ে পরে জানাতে চেয়েছেন তিনি।

আবু আজাদ/এনডিএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]