নিখোঁজের দুদিন পর পানির ট্যাংকে মিলল তরুণের লাশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ২৩ আগস্ট ২০১৯
ফাইল ছবি

চট্টগ্রাম নগরের চকবাজারে নিখোঁজ হওয়ার দুদিন পর ভবনের ছাদের পরিত্যক্ত পানির ট্যাংক থেকে এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে চকবাজার থানার ডিসি রোডের আবু কলোনির দুইতলা একটি ভবন থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃতদেহ থেকে দুর্গন্ধ ছড়াতে থাকায় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানান চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন।

নিহতের আনুমানিক বয়স ২২ বছর। তার বাড়ি চান্দগাঁও থানার বলির হাট হলেও কর্মস্থলে যাওয়ার সুবিধার্থে তিনি আবু কলোনিতে চাচার বাসায়ও থাকতেন।

চকবাজার থানার ওসি নিজাম উদ্দিন জাগো নিউজকে বলেন, ‘ফাহিমের চাচার বাসার কাছেই ওই ভবনটির ছাদে একটি নষ্ট পানির ট্যাংক ছিল। সেটির ওপর কাঠ ও টিন দিয়ে স্টোর রুম হিসেবে ব্যবহার করতেন বাড়ির মালিক। আজ দুপুরে সেখান দুর্গন্ধ ছড়ালে বাড়ির বাসিন্দারা উৎস খুঁজতে গিয়ে ট্যাংকের ভেতর লাশ দেখে পুলিশকে জানায়। এর আগে ২০ আগস্ট সকালে চাকরিতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন ফাহিম।’

আবু আজাদ/এসআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]