গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদের যোগদান

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২০

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ে নবনিযুক্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ যোগদান করেছেন। রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে তিনি মন্ত্রণালয়ে যোগদান করেন।

পরে তিনি সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয় ও আওতাধীন দফতর-সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকার তাকে মন্ত্রণালয়ের সার্বিক কার্যক্রম সম্পর্কে অবহিত করেন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দফতর-সংস্থার প্রধানরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে মন্ত্রণালয় ও আওতাধীন দফতর-সংস্থার কর্মকর্তাদের উদ্দেশে গণপূর্ত প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আপনাদের ভূমিকা রাখতে হবে। সরকারি কর্মকর্তাদের আন্তরিক সহযোগিতায় দেশকে উচ্চতর স্থানে নিয়ে যেতে চাই। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাধ্যমে সরকারের বিশাল কর্মযজ্ঞ গুণগত মান রক্ষা করে এবং নির্ধারিত সময়ে বাস্তবায়ন করতে চাই।

তিনি মুজিববর্ষ উপলক্ষে গণপূর্ত মন্ত্রণালয় কর্তৃক গৃহীত বিভিন্ন কর্মসূচির খোঁজখবর নেন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার বলেন, পরিকল্পিত আবাসন এবং টেকসই নগরায়ন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অন্যতম লক্ষ্য। উন্নয়ন মন্ত্রণালয় হিসেবে এ মন্ত্রণালয়ের কার্যক্রম পরিচালিত হচ্ছে। দেশ ও জাতির কল্যাণে আমরা সদাপ্রস্তুত।

বিএ/এমকেএইচ