বাংলামোটরে বাসচাপায় প্রাণ গেল দুজনের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ০৪ জুন ২০২০

রাজধানীর বাংলামোটরে বিহঙ্গ বাসের চাপায় মোটরসাইকেল আরোহীসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একজন। বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন সরিষার তেল বিক্রেতা মো. বেলায়েত (৫২) ও একটি কুরিয়ার সার্ভিসের কর্মী মকসুদুর রহমান (৪২)।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, মৃত বেলায়েতের পরিচয় শনাক্ত হয় তার মুঠোফোনের মাধ্যমে। তার বাড়ি বরিশাল জেলার মুলাদি উপজেলার চরলক্ষিপুর গ্রামে। বাংলামোটরে তিনি থাকতেন এবং মেশিনে সরিষার তেল ভাঙিয়ে বিক্রি করতেন।

আর ঢামেক হাসপাতাল মর্গে মকছুদুর রহমানের মরদেহ শনাক্ত করেন তার শ্যালক তোফাজ্জল হোসেন।

মকসুদের বাড়ি ভ্রাহ্মণবাড়িয়া জেলার সড়াইল উপজেলায়। তিনি রাজধানীর মালিবাগে থাকতেন। তিনি একটি কুরিয়ার সার্ভিসে চাকরি করতেন। তার বাবার নাম আবু আসাদ মিয়া।

ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক-দক্ষিণ বিভাগের রমনা জোনের সহকারী কমিশনার রেফাতুল ইসলাম বলেন, শাহবাগ থেকে বাংলামোটর সিগন্যাল পার হয়েই বিহঙ্গ পরিবহনের একটি বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-১৯৯০) পুরোপুরি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাত ঘেঁষে চলা একটি মোটরসাইকেল ও একজন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান পথচারী ও মোটরসাইকেল আরোহী।

accident0

'ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে বাংলামোটর ট্রাফিক বক্স থেকে পুলিশ সদস্যরা গিয়ে বাসটি জব্দ করে এবং জাফর মোল্লা নামে চালককে আটক করে,' বলেন তিনি।

প্রসঙ্গত, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দীর্ঘ দুই মাস বন্ধ থাকার পর গত ১ জুন আবারও চালু হয় বাস চলাচল। বাস চলাচলে স্বাস্থ্যবিধি মানা এবং শৃঙ্খলা আনার কথা বলা হলেও তা মানা হচ্ছে না। উপরন্তু চালকরা যে এখনও আগের মতোই বেপরোয়াভাবে বাস চালাচ্ছেন, আজকের ঘটনাই তার প্রমাণ।

জেইউ/জেডএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]