রাজধানীতে নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরির কারখানার সন্ধান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ২৫ জুন ২০২০
ফাইল ছবি

মহামারি করোনাভাইরাস প্রাদুর্ভাবের এই সময়েও জালিয়াত চক্রের তৎপরতা থেমে নেই। করোনায় সবাই যখন সুরক্ষা নিশ্চিত নিয়ে চিন্তিত, তখন রাজধানীতে ভেজাল সুরক্ষা সামগ্রী তৈরি ও বিক্রি করছে কিছু অসাধু ব্যবসায়ী।

বৃহস্পতিবার রাজধানীর যাত্রাবাড়ী বাসস্ট্যান্ডের বিপরীতে রায়েরবাগ এলাকার একটি ফ্ল্যাটের বেজমেন্টে এমন ভেজাল হ্যান্ড স্যানিটাইজার তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সেখানে অভিযানকালে‌ সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতিবিহীন কয়েক হাজার হ্যান্ড স্যানিটাইজারসহ অন্যান্য সুরক্ষা সামগ্রী মজুত দেখতে পেয়েছে র‌্যাব পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। র‌্যাব-১০ এর সহযোগিতায় সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ চন্দ্র বসু।

তিনি জাগো নিউজকে করেন, কাজী ম্যানুফ্যাকচার নামে একটি প্রতিষ্ঠান আবাসিক ভবনের নিচে সম্পূর্ণ অননুমোদিতভাবে ভেজাল হ্যান্ড স্যানিটাইজার তৈরি ও বাজারে বিক্রি করে আসছে। অভিযানে কাজী ম্যানুফ্যাকচারের মালিক মো. কাজী মুন্নাকে আটক করা হয়েছে। অভিযান চলছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

জেইউ/এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]