এটিএম শামসুজ্জামানের মরদেহে আওয়ামী লীগের শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৮ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২১

বিশিষ্ট অভিনেতা এটিএম শামসুজ্জামানের মরদেহে শ্রদ্ধা নিবেদন করেছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ।

দলটির দফতর বিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার নেতৃত্বে এ শ্রদ্ধা জানানো হয়।

রাজধানীর সূত্রাপুরে এটিএম শামসুজ্জামানের নিজ বাসভবনে শ্রদ্ধা জানানোর সময় আরও উপস্থিত ছিলেন দলের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দফতর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল আউয়াল শামীম এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী প্রমুখ।

jagonews24

শ্রদ্ধা নিবেদন শেষে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, এটিএম শামসুজ্জামান বাংলাদেশের চলচ্চিত্র জগতের একজন কিংবদন্তিসম অভিনেতা ছিলেন। তার শৈল্পিক অভিনয় দিয়ে সর্বস্তরের মানুষের মন জয় করেছিলেন। বহুমাত্রিক এই শিল্পীর মৃত্যুতে বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের অপূরণীয় ক্ষতি হলো। তার স্থান সহজে পূরণ হবার নয়। তিনি বহুমাত্রিক অভিনেতা ছিলেন।

বিপ্লব বড়ুয়া আরও বলেন, তিনি অমর। বাংলাদেশের সংস্কৃতি জগতে তার অবদান জাতি আজীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ রাখবে। এই মহান অভিনেতা জীবনের শেষবেলা পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনার প্রতি অবিচল থেকেই তিনি চিরবিদায় নিলেন। বাংলাদেশ আওয়ামী লীগ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন।

এএসএস/এমআরআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]