বন্ধুর বিয়ে খাওয়া হলো না, সড়কে গেল দুই তরুণের প্রাণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:২৪ এএম, ০৯ মার্চ ২০২১

বন্ধুর বিয়েতে বরযাত্রী হতে মোটরসাইকেলে চেপে ছিলেন পটিয়ার তিন তরুণ। কিন্তু সেই যাত্রাই যে কারও অন্তিমযাত্রা হবে তা কে জানত। এক বন্ধুর বিবাহ যাত্রায় ইতোমধ্যেই মৃত্যু হয়েছে দুই বন্ধুর; জীবনমৃত্যুর সন্ধিক্ষণে আরও একজন।

সোমবার (৯ মার্চ) রাত ১০টার দিকে পটিয়া পৌর সদরের শাহচান্দ আউলিয়া মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের নাম অভিসেন (২৩) ও সুজন মিত্র (৩৫)। অভি পটিয়া পৌরসভার ২নং সুচক্রদন্ডী ওয়ার্ড এলাকার রতন সেনের ছেলে। সুজন একই এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, তিন বন্ধু মোটরবাইকে করে কমলমুন্সির হাটের দিকে একটি বিয়েতে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি টেম্পুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক যুবক নিহত হন।

পটিয়া হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডা. রাজিব দে জানান, রাত সাড়ে দশটার পরে কয়েকজন লোক দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে নিয়ে আসেন তাদের একজনকে আমরা মৃত অবস্থায় পাই।

ধারণা করা হচ্ছে ঘটনাস্থলেই সে মাথার ডান দিকে থেঁতলে যাওয়াতে মারা যান। আর দুই জনেরও অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজনের অবস্থা গুরুতর।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, ‘পটিয়া পৌরসভার শাহচান্দ মাজার গেট এলাকায় টেম্পু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহতদের হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আরেকজনের মৃত্যু হয়।

এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]