আরমানিটোলায় অগ্নিকাণ্ড : চলে গেলেন আশিকুর, স্ত্রী লাইফ সাপোর্টে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৫ এএম, ২৯ এপ্রিল ২০২১

পুরান ঢাকার আরমানিটোলার হাজী মুসা ম্যানশনে অগ্নিকাণ্ডের ঘটনায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন আশিকুর রহমান (৩২) মারা গেছেন। এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়াল।

বুধবার (২৮ এপ্রিল) রাত ১১টার দিকে আশিকুর মারা যান বলে নিশ্চিত করেন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল।

তিনি জানান, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) লাইফ সাপোর্টে ছিলেন আশিকুর। তার স্ত্রী ইশরাত জাহান মুনা (২৮) এখনও লাইফ সাপোর্টে।

আশিকুর রহমানের বাহ্যিক কোনো দগ্ধ ছিল না। তার শ্বাসনালী পুড়ে গিয়েছিল। এ ঘটনায় হাসপাতালে দুজন মারা গেলেন। এর আগে রোববার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় শাফায়াত হোসেন (৩২) নামে একজন মারা যান। শাফায়াতের শ্বাসনালীসহ ২৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

জানা গেছে, আশিকুরের বিয়ে হয়েছিল মাত্র দেড় মাস আগে। তার স্ত্রীও দগ্ধ হয়ে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। মুনা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আর আশিকুর বুয়েটে পড়াশোনা করেন।

গত বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে হাজী মুসা ম্যানশন নামের ওই ভবনটির নিচতলায় আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিটের প্রায় ছয় ঘণ্টার প্রচেষ্টায় সকাল ৯টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

টিটি/বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]