কয়েলের আগুনে শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:১২ এএম, ২৯ মে ২০২১

অডিও শুনুন

রাজধানীর মোহাম্মদপুরের নবোদয় হাউজিং এলাকার একটি টিনশেড বাড়িতে মশার কয়েল থেকে লাগা আগুনে একই পরিবারের দুই বছরের শিশুসহ তিনজন দগ্ধ হয়েছেন। আহতরা হলেন- মোহাম্মদ সোহেল (২৭), তার স্ত্রী লাবনী আক্তার (১৮) ও তাদের দুই বছরের সন্তান মোরসালিন (২)।

শুক্রবার (২৮ মে) রাত ৩টার দিকে নবোদয় হাউজিংয়ের ‘সি’ ব্লকের ২ নম্বর টিনশেড বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। শনিবার ভোর সাড়ে ৬টার দিকে তাদের তিনজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা রুমা আক্তার নামে এক নারী বলেন, রাত ৩টার দিকে তাদের বাসায় মশার কয়েল থেকে আগুন লাগে। আগুনের হাত থেকে বাঁচতে দুই বছরের ছেলেকে ঘরে রেখেই ওই দম্পতি বাইরে চলে আসেন। পরে আমরা গিয়ে ছেলেকে উদ্ধার করি। পরে তিনজনকেই বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

ভুক্তভোগী পরিবারটির গ্রামের বাড়ি বরিশালে বলে জানান রুমা।

চিকিৎসকের বরাত দিয়ে এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, সোহেলের ৭৫ শতাংশ পুড়ে গেছে, তার স্ত্রী লাবনী আক্তারের ৩০ শতাংশ পুড়ে গেছে। আর দুই বছরের শিশু মোরসালিনের শরীরের ৮০ শতাংশই পুড়ে গেছে। তাদের তিনজনের অবস্থাই আশঙ্কাজনক।

এসএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]