গুলশানে বহুতল ভবনের পাশের সড়কে মিলল তরুণীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ১৪ জুন ২০২১ | আপডেট: ১০:০৬ পিএম, ১৪ জুন ২০২১

রাজধানীর গুলশানে একটি বহুতল আবাসিক ভবনের পাশের সড়ক থেকে ইসরাত জেবিন মিতু (২৮) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৪ জুন) সন্ধ্যায় গুলশান-২ এর ৬৯ নম্বর রোড থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে—১০তলা ভবনের ছাদ থেকে পড়ে ইসরাত জেবিন মিতুর মৃত্যু হতে পারে। তবে তিনি ভবন থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

নিহত ইসরাত জেবিন মিতুর স্বামীর নাম নাঈম আহমেদ রাতুল। তিনি ‘আরপি কনস্ট্রাকশন’ নামে একটি আবাসন কোম্পানির পরিচালক। মিতুর শ্বশুরের নাম ফরিদ আহমেদ ভূঁইয়া।

জানতে চাইলে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জাগো নিউজকে বলেন, ‘সোমবার সন্ধ্যার দিকে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। সেখান থেকে ইসরাত জেবিন মিতু নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- তিনি ভবন থেকে পড়ে মারা গেছেন। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা—এ ব্যাপারে এখনই নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়।’

পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘আমরা জানতে পেরেছি—মিতু গুলশানের ৬৯ নম্বর রোডের ৯ নম্বর বাড়ির নয়তলায় বসবাস করতেন। ওই ভবনটি ১০তলা। তার পাশের সড়কে মিতুর মরদেহ পড়েছিল।’ মিতুর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

টিটি/এএএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]