আদাবরে অজ্ঞান পার্টির খপ্পরে বাসার নিরাপত্তাকর্মী

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২১

রাজধানীর আদাবর থানাধীন মুনসুরাবাদ হাউজিং এলাকার একটি বাসায় বিরিয়ানির সঙ্গে চেতনানাশক খাইয়ে স্বামী-স্ত্রীকে অচেতন করেছে অজ্ঞান পার্টির সদস্যরা। অচেতন স্বামী-স্ত্রী হলেন- ওই বাসার নিরাপত্তাকর্মী জিল্লুর রহমান (৫৫) ও স্ত্রী পারুল বেগম (৩৮)।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসার পর তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

তাদের হাসপাতালে নিয়ে আসা বিকাশ চন্দ্র দাস জানান, আদাবরের মুনসুরাবাদ হাউজিংয়ের ৪ নম্বর রোডের ২৫ নম্বর বাসার নিচতলার রুমে অচেতন অবস্থায় পড়ে থাকলে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি।

dmc-2.jpg

তিনি আরও জানান, জিল্লুর ওই বাসার নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন। কে বা কারা বিরানির সঙ্গে চেতনানাশক কিছু খাইয়ে তাদের ফেলে রেখে যায়। ঘর থেকে কিছু নিয়েছে কি না এখনো জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আদাবরের মুনসুরাবাদ হাউজিং এলাকা থেকে এক দম্পতিকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাদের ঢামেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হবে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল আমিন/ইউএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]