মায়ের ওপর অভিমান করে মেয়ের আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫০ এএম, ২৮ সেপ্টেম্বর ২০২১

রাজধানীর উত্তর মুগদা মদিনাবাগ এলাকায় একটি বাসায় মায়ের ওপর অভিমান করে মাকসুদা রহমান মিম (১৭) নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত দশটার দিকে এই দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে বারোটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা আব্দুল আওয়াল জানান, বাসাবোর একটি স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল আমার ভাতিজি। পড়াশোনা ঠিকমতো না করায় তার মা তাকে বকা দেয় এতে অভিমান করে রুমে গিয়ে দরজা লাগিয়ে দেয়।

কিছুক্ষণ পরে দরজা না খোলায় আমরা ডাকাডাকি করি, কোনো সাড়া শব্দ না পেলে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলে রয়েছে। পরে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের বাসা উত্তর মুগদা মদিনাবাগ এলাকায়। মোহাম্মদ মিজানুর রহমানের মেয়ে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]