রাজধানীতে স্ত্রীর সঙ্গে ‘অভিমানে’ গাড়িচালকের আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৪ পিএম, ১২ অক্টোবর ২০২১
প্রতীকী ছবি

রাজধানীর হাজারীবাগের মধুবাজার এলাকার একটি বস্তিতে মনির মোল্লা (৪৫) নামের এক গাড়িচালক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। স্ত্রীর দাবি, তিনি অভিমান করে আত্মহত্যা করেছেন।

পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে মনির মোল্লা আত্মহত্যার চেষ্টা করেন। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী শিল্পী বেগম বলেন, আমি বাসা বাড়িতে কাজ করি। সকালে কাজের জন্য বাসা থেকে বের হয়ে যাই। কাজ শেষে বাসায় এসে দেখি আমার স্বামী গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আছেন। পরে দরজা ভেঙে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত মনির বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) এক চিকিৎসকের গাড়িচালক ছিলেন। মনির পাঁচটা বিয়ে করেছেন, শিল্পী তার স্ত্রীদের মধ্যে সবার ছোট। গতরাতে শিল্পীর বাসায় আসেন মনির। আগামীকাল চট্টগ্রাম যাওয়ার কথা ছিল তার। রাতে শিল্পীর সঙ্গে তার মনোমালিন্য হয়। আর সকালে তিনি আত্মহত্যা করেন।

নিহত মনির পিরোজপুরের নাজিরগঞ্জ উপজেলার পুট্যাকাঠি গ্রামের মজিদ মোল্লার ছেলে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল আমিন/কেএসআর/ইএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]