ঢামেকে ‘জুস’ খাইয়ে অজ্ঞান করে টাকা-স্বর্ণ-মোবাইল লুট

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ১৯ অক্টোবর ২০২১
ফাইল ছবি

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) রোগী ও তার স্বজনদের অচেতন করে টাকা, কানের দুল এবং মোবাইল লুট হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার (১৮ অক্টোবর) রাত দেড়টার দিকে এই ঘটনা ঘটে বলে ভুক্তভোগীরা দাবি করেন।

ভুক্তভোগীরা হলেন, হাসপাতালের ২১২ নম্বর গাইনি ওয়ার্ডে ভর্তি থাকা রোগী মোছা. মিতা আক্তার (২৫) ও মোছা. শাহিনুর বেগম (৪০)। এসময় হাসপাতালে ছিলেন মিতার স্বামী মামুন ও তার বোন খুশি আক্তার (২০), আর শাহিনুরের স্বামী আবু বক্কর সিদ্দিক।

জানা যায়, অজ্ঞাত এক নারী সুকৌশলে জুসের সঙ্গে নেশা জাতীয় কিছু দিয়ে তাদের খাওয়ান। এরপর অচেতন হলে টাকা, কানের দুল ও মোবাইল নিয়ে পালিয়ে যান। পরে পাশের বেডের রোগীর স্বজনরা তাদের অচেতন অবস্থায় দেখতে পান। বিষয়টি হাসপাতালের ওয়ার্ড বয়কে জানানো হলে, তারা এসে অচেতন অবস্থায় ওই রোগীদের জরুরি বিভাগে নিয়ে যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা মেডিকেলের ২১২ নম্বর গাইনি ওয়ার্ড থেকে রোগী ও স্বজনদের অচেতন করে তাদের কাছে থেকে টাকা, কানের দুল মোবাইল নিয়েছে বলে অভিযোগ পেয়েছি। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

জেডএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]