টঙ্গীতে ট্রাকচাপায় যুবক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৯ পিএম, ১৯ অক্টোবর ২০২১
ফাইল ছবি

গাজীপুরের টঙ্গী কলেজ গেইট এলাকায় ট্রাকচাপায় মো. হাসানুর রহমান মানিক (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভগ্নীপতি মামুন আহমেদ জানান, আমার শ্যালক ময়মনসিংহের একটি সিরামিক কোম্পানিতে কর্মরত ছিলেন। আজ তার মোটরসাইকেলের লাইসেন্সের জন্য মিরপুরের বিআরটিএ অফিসে আসেন। পরে কাজ শেষে মোটরসাইকেল নিয়ে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দেন। পথে টঙ্গী কলেজ গেট এলাকায় যাওয়ার পর তার মোটরসাইকেলের সামনে একজন সাইকেল নিয়ে আসলে তাকে সাইড দিতে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়েন। পরে গুরুতর আহতাবস্থায় তাকে পথচারীরা উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মানিকের গ্রামের বাড়ি টাঙ্গাইল সদরের তালপাড়া গ্রামে। বর্তমানে পরিবার নিয়ে ময়মনসিংহে থাকতেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]