জনশুমারি প্রকল্পের নতুন পরিচালক দিলদার হোসেন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৫ পিএম, ০৮ মার্চ ২০২২
ছবি: সংগৃহীত

‌জনশুমারি ও গৃহগণনা প্রকল্পের প্রকল্প পরিচালক (পিডি) কবির উদ্দিন আহম্মদকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ। পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের উপ-সচিব দিলদার হোসেনকে পিডি নিয়োগ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৮ মার্চ) পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের উপ-সচিব মােহাম্মদ খালেদ-উর-রহমান স্বাক্ষরিত চিঠি দেওয়া হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, ‘পুনরাদেশ না দেওয়া পর্যন্ত পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগাধীন বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরাে কর্তৃক বাস্তবায়নাধীন ‘জনশুমারি ও গৃহগণনা-২০২১’ শীর্ষক প্রকল্পের কার্যক্রম পরিচালনার জন্য বর্তমান প্রকল্প পরিচালক কবির উদ্দিন আহাম্মদ, পরিচালক, ইন্ডাস্ট্রি অ্যান্ড লেবার উইং, বিবিএসের স্থলে মাে, দিলদার হােসেন, উপ-সচিব,
পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগকে প্রকল্প পরিচালক হিসেবে দায়িত্ব দেওয়া হলাে।

বর্ণিত কর্মকর্তা তার মূল দায়িত্বের অতিরিক্ত হিসেবে এ দায়িত্ব পালন করবেন। যথাযথ কর্তৃপক্ষের অনুমােদনক্রমে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এসআর/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।