স্বামীর ওপর অভিমান করে গায়ে আগুন অন্তঃসত্ত্বা স্ত্রীর

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২৮ মে ২০২২

স্বামীর ওপর অভিমান করে স্ত্রী মোছা. মিম আক্তার (১৮) নামে চার মাসের এক অন্তঃসত্ত্বা গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার (২৮ মে) দুপুর সাড়ে বারোটার দিকে রাজধানীর শাহজাদপুরের একটি বাসায় এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মিমের মা পারভিন আক্তার বলেন, মিমের স্বামীর ওই এলাকাতে একটি ফ্লেক্সিলোডের দোকান রয়েছে। সেই দোকানে সেবা নিতে আসা এক নারীর সঙ্গে তার মেয়ের জামাইয়ের অবৈধ সম্পর্ক আছে বলে তিনি অভিযোগ করেন।

‘বিষয়টি নিয়ে তার মেয়ের সঙ্গে স্বামীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মেয়ে অভিমান করে ঘরে গিয়ে কেরোসিন ঢেলে শরীরে আগুন দেয়। দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। মেয়েটি চার মাসের অন্তঃসত্ত্বা’।

জানা গেছে, কুমিল্লা জেলার তিতাস থানার মাছিমপুর গ্রামে তার বাড়ি। বর্তমানে, স্বামী রামিমকে নিয়ে শাহজাহানপুর বাগিচা এলাকার একটি বাসায় থাকেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, শাহজাহানপুর বাগিচা এলাকা থেকে মিম নামের এক নারী স্বামীর ওপর অভিমান করে শরীরে আগুন দিয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করে দেওয়া হয়েছে।

কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি থানা-পুলিশকে অবগত করা হয়েছে।

এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]