দক্ষিণখানে মুদি দোকানে চুরির ঘটনায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২১ পিএম, ০২ জুলাই ২০২২
ফাইল ছবি

রাজধানীর দক্ষিণখান থানা এলাকায় মুদি দোকানে চুরির ঘটনায় চোরাই মালামাল উদ্ধারসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ। গ্রেফতাররা হলেন- রিপন মিয়া ও ইনু মিয়া।

শনিবার (২ জুলাই) গোয়েন্দা উত্তরা বিভাগের বিমানবন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. কায়সার রিজভী কোরায়েশী এ তথ্য জানান।

তিনি বলেন, গত ৯ মার্চ রাত আনুমানিক ১১টা থেকে পরদিন (১০ মার্চ) সকাল সাড়ে ৭টার মধ্যে দক্ষিণখান থানা এলাকার দারুল আসবাব জেনারেল স্টোর নামের মুদি দোকানের মালামাল চুরি হয়। এ ঘটনায় ১৬ মার্চ দক্ষিণখান থানায় একটি মামলা রুজু হয়। এরপর মামলাটি তদন্ত শুরু করে গোয়েন্দা উত্তরা বিভাগ।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, চোর চক্রের সদস্যরা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার জলকুড়ি কড়ইতলা মসজিদের পূর্ব পাশে নাইন্দারপাড়া রোডে ইনু মিয়ার খাবার হোটেল ও মুদির দোকানে অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে রিপন ও ইনুকে গ্রেফতার করে বিমানবন্দর জোনাল টিম।

এসময় ইনুর দেওয়া তথ্যমতে তার মুদির দোকান তল্লাশি করে ২২টি তিব্বত বল সাবান, ৬টি হুইল লন্ড্রি সাবান, ৫টি ডেটল সাবান, ৮টি ব্যাকট্রল ফ্রেস ফ্যামেলি হেলথ সোপ, চোর বোতল প্যারাসুট বেলি ফুল কোকোনাট হেয়ার অয়েল, পাঁচ বোতল জুঁই ন্যাচারাল নারকেল তেল, সাতটি মিল্লাত ঘামাচি পাউডার, ৪৮ বোতল ম্যাংগো ড্রিংকস ও ১৮ বোতল ফ্রেন্ডস-আপ (সফট ড্রিংকস) উদ্ধার করা হয়।

গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।

টিটি/কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]