রাজধানীতে ভয়ানক মাদক ‘এলএসডি’ জব্দ, মূলহোতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৮ এএম, ০৬ জুলাই ২০২২

রাজধানীতে অভিযান চালিয়ে লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড (এলএসডি) মিশ্রিত ৯৬ পিস রঙ্গিন প্রিন্টেড ব্লট পেপার স্ট্রিপ জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়। অভিযান মাদকচক্রের মূলহোতা নাজমুলকেও গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৬ জুলাই) সকালে ডিএনসির দক্ষিণ কার্যালয়ের সহকারী পরিচালক সুব্রত সরকার জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দীর্ঘদিন নজরদারি ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভয়ানক মাদক এলএসডি মিশ্রিত ৯৬ পিস রঙ্গিন প্রিন্টেড ব্লট পেপার স্ট্রিপ জব্দ করা হয়। এসময় গ্রেফতার করা হয় চক্রের মূলহোতা নাজমুলকেও।অভিযান চলমান রয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে বলেও তিনি জানান।

গত বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হাফিজুর রহমানের মৃত্যুর পর ভয়াবহ এ মাদক এলএসডির খোঁজ পায় তদন্তকারীরা। এ মাদক ব্যবহারের পর সেবনকারীরা নিজেকে হত্যার চেষ্টা করতে থাকেন। হাফিজুর রহমানের মৃত্যুও এ কারণেই ঘটে। নিজের গলায় দা চালিয়ে আত্মহত্যা করা হাফিজুর। তিনি এ মাদকেই আসক্ত ছিলেন। এ মাদক নেওয়ার পরই আত্মহত্যা করেন হাফিজুর।

টিটি/এমএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।